পুলিশের পদোন্নতি পরীক্ষা অক্টোবর ও নভেম্বরে

পুলিশ
কর্তব্যরত পুলিশ সদস্যরা  © ফাইল ফটো

পুলিশের বিভিন্ন অধস্তন কর্মকর্তাদের পদোন্নতি পরীক্ষা আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হতে যাচ্ছে। অক্টোবরের মাঝামাঝি শুরু হয়ে পরীক্ষা চলবে নভেম্বরের প্রথম সপ্তাহ পর্যন্ত। পুলিশের সহকারী মহাপরিদর্শক (রিক্রুটমেন্ট অ্যান্ড ক্যারিয়ার প্ল্যানিং-২) মোহাম্মদ নাসিরুল ইসলাম এক আদেশে এ তথ্য জানান।

আদেশে মোহাম্মদ নাসিরুল ইসলাম বলেন, কনস্টেবল থেকে নায়েক পদে পদোন্নতি পরীক্ষা ১৭ থেকে ১৮ অক্টোবর, নায়েক থেকে এএসআই (সশস্ত্র) পদে পদোন্নতি পরীক্ষা ১৭ থেকে ২৪ অক্টোবর, এএসআই (সশস্ত্র) থেকে এসআই (সশস্ত্র) পদের পরীক্ষা ১৭ থেকে ২৪ অক্টোবর, কনস্টেবল থেকে এটিএসআই পদে ১৭ থেকে ২৪ অক্টোবর, এটিএসআই থেকে টিএসআই পদে ১৭ থেকে ২৪ অক্টোবর, কনস্টেবল/নায়েক থেকে এএসআই (নিরস্ত্র) পরীক্ষা ৮ অক্টোবর থেকে ২ নভেম্বর, এএসআই থেকে এসআই (নিরস্ত্র) পদের পরীক্ষা ৮ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন: সাংবাদিকদের জন্য শিক্ষাগত যোগ্যতার বিধিমালা কেন নয়: হাইকোর্ট

এ ছাড়াও পুলিশ টেলিকম অ্যান্ড ইনফরমেশন ম্যানেজমেন্টে কর্মরত কনস্টেবল থেকে এএসআই পদে পদোন্নতি পরীক্ষা ২৪ থেকে ২৮ অক্টোবর এবং একই বিভাগের এএসআই থেকে এসআই পদের পরীক্ষা ২৫ থেকে ৩১ অক্টোবর অনুষ্ঠিত হবে।

পুলিশ সদস্যদের পদোন্নতি পরীক্ষায় অংশ নেওয়ার জন্য পদোন্নতি পরীক্ষার ওয়েবসাইটে গিয়ে নির্দেশনা মেনে রেজিস্ট্রেশন করতে বলা হয়েছে। পরীক্ষার সময়সূচি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন।


মন্তব্য

x