বান্ধবীর সাথে সম্পর্ক ভালো যাচ্ছিল না নিহত নর্থ সাউথ ছাত্রের

মোয়াজের বিন আলম
মোয়াজের বিন আলম  © ফাইল ছবি

মোয়াজেরের সঙ্গে তার বান্ধবীর সম্পর্ক ভালো যাচ্ছিল না। এটা নিয়ে সে খুব চাপে ছিল, কষ্টও পাচ্ছিল। ছেলেকে ঝামেলা মিটিয়ে নিতে বলেছিলেন তার মা। কয়েক দিন ধরেই মোয়াজের খুব অস্থির ছিল।

মঙ্গলবার (২৬ জুলাই) গণমাধ্যমের সাথে আলাপকালে এসব কথা জানান নিহত নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র মোয়াজের বিন আলমের মামা নাসির মজুমদার। নাসির মোয়াজের মায়ের সাথে কথা বলে এসব তথ্য জেনেছেন।

এর আগে গতকাল সোমাবার গাজীপুরের তুরাগ নদ থেকে মোয়াজের লাশ উদ্ধার করা হয়। এই ঘটনায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গাছা থানায় তাঁর বাবা রেজাউল আলম বাদী হয়ে একটি অপমৃত্যুর মামলা করেছেন। 

আরও পড়ুন: চবি ছাত্রীকে যৌন হয়রানি: পাঁচ ছাত্রলীগ কর্মী রিমান্ডে

নাসির মজুমদার বলেন, ২৩ জুলাই বিশ্ববিদ্যালয়ের উদ্দেশে মোয়াজের বাসা থেকে বেরিয়েছিলেন। পরে তাঁর মাকে জানান, তিনি পঞ্চগড়ে যাচ্ছেন।‌‌ পঞ্চগড়ে কেন, জানতে চাইলে মোয়াজের বলেন, ‘আমি কি প্রেশার কুকার নাকি? আমার প্রেশারটা রিলিজ হওয়া দরকার।

মোয়াজের লাশ নদী থেকে উদ্ধার করায় তার মামলাটি তদন্ত করছে নৌ পুলিশ। ঢাকা জেলা নৌ পুলিশের পুলিশ সুপার খন্দকার ফরিদুল ইসলাম গণমাধ্যমকে বলেন, ময়নাতদন্ত প্রতিবেদন হাতে না পাওয়ার আগে মৃত্যুর কারণ সম্পর্কে কিছু বলা যাচ্ছে না। তবে মোয়াজেরের সুরতহাল প্রতিবেদনে শরীরে উল্লেখযোগ্য কোনো আঘাতের চিহ্ন থাকার কথা নেই।


সর্বশেষ সংবাদ