কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের উদ্যোগে সেমিনার

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের উদ্যোগে সেমিনার
‘এক্সিলারেট ইউর ক্যারিয়ারঃ টপ টিপস ফ্রম দ্যা লিজেন্ডস’ র্শীষক সেমিনার  © টিডিসি ফটো

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের স্কুল অব বিজনেসের উদ্যোগে ‘এক্সিলারেট ইউর ক্যারিয়ার: টপ টিপস ফ্রম দ্যা লিজেন্ডস’ র্শীষক বাংলাদেশের ব্যবসা অঙ্গনে সফল বিশিষ্ট ব্যক্তির সাথে এক সেমিনারের আয়োজন করা হয়। সোমবার (৪ জুলাই) বিকাল ৪ টায়  বিশ্ববিদ্যালয়ের নিজস্ব অডিটোরিয়ামে এ সেমিনারের আয়োজন করা হয়।

সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আকিজ ভেঞ্চারের এমডি ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সৈয়দ আলমগীর। এ সময় তিনি পরবর্তী প্রজন্মের স্নাতকদের যোগ্য নেতৃত্ব গড়া এবং প্রস্তুত করার গুরুত্ব এবং বাংলাদেশে জাতির এই ক্রমবর্ধ মান আসন্ন চ্যালেঞ্জের জন্য শিক্ষার্থীরা কীভাবে নিজেদের প্রস্তুত করতে পারে সে বিষয়ে শিক্ষার্থীদের জন্য বাস্তব জীবনের অভিজ্ঞতা বিনিময় করেন।

আরও পড়ুন: ঢাবিতে ভর্তির স্বপ্ন পূরণ হলো না বেলায়েতের।

এছাড়া, তিনি অনুষ্ঠানে ব্যবসা-বাণিজ্যের বাধা-বিপত্তি অসফলতার বিভিন্ন কলা কৌশলও তুলে ধরেন। এসময় উপস্থিত ছাত্র ছাত্রীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং তাদেরকে মনোযোগ দিয়ে পড়াশুনা চালিয়ে যাওয়ার জন্য উপদেশ দেন সৈয়দ আলমগীর।

সেমিনারে আরও উপস্থিত ছিলেন- কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এইচএম জহিরুল হক এবং ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর এস এম আরিফুজ্জামান। এছাড়া স্কুল অব বিজনেনসের সকল শিক্ষক, কর্মকর্তা এবং বিভিন্ন বিভাগের শতাধিক ছাত্রছাত্রীবৃন্দ অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।


x

সর্বশেষ সংবাদ