গণ বিশ্ববিদ্যালয়

রিকসা চালকদের মাঝে ইফতার বিতরণ

ইফতার বিতরণ
ইফতার বিতরণ   © টিডিসি ফটো

সাভারের গণ বিশ্ববিদ্যালয় (গবি) সংলগ্ন নলাম, বাইশমাইল, পল্লীবিদ্যুৎ এলাকার রিকশাচালক, বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কর্মী ও তৃতীয় লিঙ্গের কর্মীদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। শুক্রবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় গবি ফটোগ্রাফিক সোসাইটির (জিবিপিএস) উদ্যোগে কেন্দ্রীয় খেলার মাঠে এ আয়োজন সম্পন্ন হয়।

সংশ্লিষ্টরা জানান, রমজানে সকলের মুখে হাসি ফোটাতেই এ আয়োজন। প্রায় ৫০ জন রিকশা চালকের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। যারা এই ক্যাম্পাস দিনরাত পাহারা দেন এবং শিক্ষার্থীদের যাতায়াতে সহায়তা করেন, তাদের সাথে ইফতার করতে পেরে খুবই ভালো লাগছে।

আরও পড়ুন : ফেসবুকে চাকরি পেলেন খুবি শিক্ষার্থী সালেহীন

রিকশাচালক ও নিরাপত্তা কর্মী ছাড়াও ইফতারে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দসহ শতাধিক মানুষ অংশ নেয়। ২০১৯ সালে প্রতিষ্ঠার পর এটিই সংগঠনটির প্রথম ইফতার মাহফিল। ইফতার শেষে সংগঠনগুলো নিজেদের মাঝে মত বিনিময় করেন।

অনুষ্ঠানে আয়োজক সংগঠনের সভাপতি মো. রাকিবুল হাসান, সম্পাদক নঈম উদ্দীন ছাড়াও অগ্নিসেতুর সভাপতি মঞ্জুরুল মিঠু, সম্পাদক সানজিদা সিঁথি, ডিবেটিং সোসাইটির সম্পাদক মো. রিয়াদুজ্জামান রিয়াদ, গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি ইমতিয়াজ আহমেদ, ফটোগ্রাফিক ক্লাবের সভাপতি আরিফ ইশতিয়াক প্রমুখ উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ