গবির সব সংগঠনের কার্যক্রম দ্রুতই শুরু হবে: উপাচার্য

  © টিডিসি ফটো

অতি দ্রুত সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) সকল সংগঠনের কার্যক্রম শুরু করা হবে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. আবুল হোসেন। আজ শনিবার (২ এপ্রিল) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদের একটি অনুষ্ঠানে তিনি এ কথা জানান। আন্ত:বিভাগ ক্রীড়া প্রতিযোগিতার ছেলেদের ক্রিকেট ইভেন্টে শিরোপা অর্জন করায় অনুষদের পক্ষ থেকে এ আয়োজন করা হয়।

এ সময় বিজয়ী টিমের খেলোয়াড়দের ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা জানানো হয়। প্রায় দুই ঘন্টাব্যাপী এ আয়োজনে সভাপতিত্ব করেন অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মোতাহার হোসেন মন্ডল।

সংবর্ধনা শেষে পরে উভয় বিভাগ পৃথকভাবে সাংস্কৃতিক পর্বের আয়োজন করা হয়। এতে শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোমুগ্ধকর নাচ, গান, আবৃত্তি ইত্যাদি পরিবেশন করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অনুষদের শিক্ষক ডা: মো. রুকনুজ্জামান ও ডা. সাবরিনা ফেরদৌস।

এর আগে সকালে মেয়েদের ক্রিকেটে শিরোপা অর্জন করায় প্রাণরসায়ন ও অনুপ্রাণবিজ্ঞান (বিএমবি) বিভাগের পক্ষ থেকে একই আয়োজন করা হয়। এতে উপাচার্য ছাড়াও কোষাধ্যক্ষ অধ্যাপক মো. সিরাজুল ইসলাম, রেজিস্ট্রার এস. তাসাদ্দেক আহমেদ, বিভিন্ন অনুষদীয় ডিন প্রমুখ উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ