গণ বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফিক সোসাইটির সভাপতি রাকিব সম্পাদক নঈম

গণ বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফিক সোসাইটির সভাপতি রাকিব সম্পাদক নঈম
সভাপতি রাকিব সম্পাদক নঈম  © সংগৃহীত

গণ বিশ্ববিদ্যালয় (গবি) ফটোগ্রাফিক সোসাইটির ২০২১-২২ সেশনের ৩য় কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র মো. রাকিবুল হাসান সভাপতি ও আইন বিভাগের ২য় বর্ষের ছাত্র নঈম উদ্দিন সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (১১ নভেম্বর) গবি ফটোগ্রাফিক সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি তন্ময় নাথের সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই কমিটির ঘোষণা করা হয়।

এক বছর মেয়াদি ১০ সদস্যবিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন—সহ-সভাপতি সুপর্ণা রহমান টুছি ও মেহেদীজ জামান, যুগ্ম-সাধারণ সম্পাদক ধীরা ঢালী, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল নোমান তকি, অর্থ সম্পাদক শোয়েব বিন কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসিব মীর, তথ্য ও জনসংযোগ বিষয়ক সম্পাদক মো. রুমন হোসেন এবং সাধারণ সদস্য মো: কামরুল হাসান।

ক্লাবের উপদেষ্টা হিসেবে রয়েছেন বাংলাদেশের প্রথম স্বর্ণপদক লাভকারী আলোকচিত্রশিল্পী হাসান সাইফুল উদ্দিন চন্দন, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রধান নির্বাহী কর্মকর্তা ডা. মনজুর কাদির আহমেদ, গণস্বাস্থ্যের ছবি প্রতিযোগিতার বিচারক ডা. জহিরুল আলম, গবির সিনিয়র ফটোগ্রাফার রফিকুর রহমান রেকু, সিনিয়র জনসংযোগ কর্মকর্তা শারমিন আক্তার, ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি তন্ময় নাথ ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রাশেদ। এছাড়াও পরামর্শক হিসেবে আছেন গবির প্রাক্তন শিক্ষার্থী এবং ফটোগ্রাফার সাজ্জাদ সাজু ও হ্লামংউ মারমা।

উল্লেখ্য, আলোকচিত্রের মাধ্যমে মেধা, মননশীলতা ও সৃজনশীলতা ফুটিয়ে তুলতে গণ বিশ্ববিদ্যালয়ে ২০১৯ সালে গবি ফটোগ্রাফিক সোসাইটি যাত্রা শুরু করে।


x