ড্যাফোডিল ভলান্টারি সার্ভিস ক্লাবের ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠান

ড্যাফোডিল ভলান্টারি সার্ভিস ক্লাব
ড্যাফোডিল ভলান্টারি সার্ভিস ক্লাবের ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠান  © টিডিসি ফটো

রবিবার (৩১ অক্টোবর) অনুষ্ঠিত হয়ে গেল ডি.আই.ইউ ভলান্টারি সার্ভিস ক্লাবের ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠান। বর্ণাঢ্য র‍্যালীর মাধ্যমে শুরু হয় দিন টি। র‍্যালী শেষে উৎসব মুখর পরিবেশে কেক কাটা হয় এবং প্রীতি ক্রিকেট ম্যাচের শুভ উদ্বোধন করা হয়।

মধ্যোভোজনের পর পরই কোরআন থেকে তেলওয়াত এর মাধ্যমে শুরু হয় ফরমাল সেশন। উক্ত অনুষ্ঠানে সভাপতি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্লাবের কনভেনার মোঃ মানিক পারভেজ।

তাছাড়া উপস্থিত ছিলেন ডেপুটি রেজিস্ট্রার ইসহাক মিজি , সিনিয়র অ্যাসিস্টেন্ট ডিরেক্টর দিলজিব কবীর রিপন এবং ডিরেক্টর অব স্টুডেন্ট অ্যাফেয়ার্স সৈয়দ মিজানুর রহমান, ডেপুটি ডিরেক্টর অব এইচডিআরআই মোঃ এজাজ উর রহমান, লেকচারার অব জিইডি মোঃ সাজিদুল ইসলাম । তারা ক্লাবের প্রশংসা করেন এবং শুভেচ্ছা বার্তা প্রদান করেন। ক্লাবের পক্ষ থেকে তাদের সম্মাননা প্রদান করেন ক্লাবের কনভেনার মোঃ মানিক পারভেজ।

এরপর শুরু হয় পুরষ্কার বিতরণী অনুষ্ঠান, যেখানে ক্লাবের অনলাইন ইভেন্টের বিজয়ী দের পুরষ্কার বিতরণ করা হয় এবং সদস্যদের কাজের প্রতি আরো উজ্জীবিত করতে সক্রিয় সদস্যদের মধ্যে ক্রেস্ট প্রদান করা হয়। ক্রেস্ট প্রদান শেষে ক্লাবের সম্মানিত অ্যালামনাই সদস্যরা তাদের অভিব্যক্তি প্রদান করেন। ক্লাবের প্রতি তাদের ভালবাসার কথা জানান এবং নতুনদের সাথে তাদের অভিজ্ঞতা শেয়ার করেন।

ক্লাবের সদস্যদের অংশগ্রহণে শুরু হয় মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠান। যেখানে ছিল গান, নাচ, আবৃত্তি এবং মনোরম  শো। এরপর ক্লাবের অ্যালামনাই আর বর্তমান সদস্যদের মাঝে আড্ডা আর ফানুস উড়ানোর মাধ্যমে শেষ হয় এই আনন্দঘন দিনটি— ‘একতা যেখানে মূলমন্ত্র, বিজয় সেখানে সুনিশ্চিত।’


মন্তব্য

x