কারওয়ানবাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত

কারওয়ানবাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে সোনারগাঁও বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত
নিহত কেশব রায় পাপন  © সংগৃহীত

রাজধানীর কারওয়ানবাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বেসরকারী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র নিহত হয়েছেন। মঙ্গলবার (৫ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে কারওয়ান বাজার প্রিন্স হোটেলের সামনে এ ঘটনা ঘটে।  

নিহত কেশব রায় পাপন (২৪) বেসরকারী সোনারগাঁও ইউনিভার্সিটির কম্পিউটার সাইন্সের সপ্তম সেমিস্টারের শিক্ষার্থী। রংপুর জেলার তারাগঞ্জ উপজেলার মংলু রায়ের ছেলে পাপন পড়াশুনার পাশাপাশি এলিফ্যান্ট রোডে সুন্দরবন কুরিয়ার সার্ভিসে কাজ করতেন।

বুধবার (৬ অক্টোবর) দুপুরে তেজগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম সারোয়ার তার পরিচয় নিশ্চিত করেন।

তিনি জানান, পাপন রাজধানীরর তেজগাঁওয়ের মনিপুরী পাড়ার চার নম্বর গলির একটি মেসে থাকতেন। গতকাল রাতে কাজ শেষ করে এলিফ্যান্ট রোড থেকে বাইসাইকেল যোগে বাসায় ফেরার পথে প্রিন্স হোটেলের সামনে এলে কয়েকজন ছিনতাইকারী তাকে ছুরিকাঘাত করে। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসআই গোলাম সারোয়ার জানান, সকালে পাপনের পরিবার ও অফিসের লোকজন থানায় এসে মৃতদেহ শনাক্ত করেন। এ ঘটনায় চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আর ঘটনার পর পরই ঘটনাস্থল পরিদর্শনসহ নানা বিষয় তদন্ত করে দেখা হচ্ছে। সেখানে থাকা সিসিটিভিও পর্যালোচনা করা হচ্ছে।


মন্তব্য

সর্বশেষ সংবাদ

x