আইআইইউসিতে বিবিএ প্রোগ্রামের নতুন ব্যাচের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

আইআইইউসি প্রতিনিধি
আইআইইউসিতে বিবিএ প্রোগ্রামের নতুন ব্যাচের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত  © সংগৃহীত

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) ডিপার্টমেন্ট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (ডিবিএ) এর বিবিএ প্রোগ্রাম অটাম’২১ এর নবাগত ছাত্র-ছাত্রীদের নিয়ে ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। পৃথক সেশনে অনলাইনের মাধ্যমে বিভাগীয় চেয়ারম্যান এবং এসোসিয়েট প্রফেসর মোহাম্মদ এমদাদ হোসেন এতে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (ডিজিগনেটেড) প্রফেসর ড. মোহাম্মদ মাসরুরুল মওলা। অরিয়েন্টেশন প্রোগ্রামে বিভাগের শিক্ষক-শিক্ষিকা এবং নবাগত ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করেন।

বিভাগীয় চেয়ারম্যান কোভিড-১৯ এর সময়ে ডিপার্টমেন্ট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন এ ভর্তিকৃত ছাত্র-ছাত্রীদেরকে বিভাগের পক্ষ থেকে অভিনন্দন ও অভিবাদন জানান এবং ছাত্র-ছাত্রীদের অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, অভিভাবকগণ তাদের সন্তানদের ভবিষ্যৎ চিন্তা করে সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। এসময় বিশ্ববিদ্যালয় এবং বিভাগের পক্ষ থেকে তাদেরকে সর্বাত্মক সহযোগিতা করার ব্যাপারেও আশাবাদ ব্যক্ত করেন।

তিনি নবাগত ছাত্র-ছাত্রীদেরকে সময়ের সঠিক ব্যবহার, মানসিক চাপ নিয়ন্ত্রণ এবং আবেগ এর সঠিক নিয়ন্ত্রণের মাধ্যমে নিজেকে এই কঠিন সময়ে বাস্তবতার নিরিখে তৈরি করার প্রতি গুরুত্বারোপ করেন। বিশেষ করে বিশ্ববিদ্যালয় এবং বিভাগের সুনাম অক্ষুন্ন রাখতে তিনি পরামর্শ দেন। অনুষ্ঠানে বিভাগের সিনিয়র শিক্ষক সহযোগী অধ্যাপক সিরাজুল ইসলাম, নাসরিন জাহান চৌধুরী, শাহাবুদ্দিন আহমেদ, শাহ নূর আজাদ চৌধুরী, এমবিএ প্রোগ্রামের কো-অর্ডিনেটর ড. আব্দুল্লাহ আল মামুন বক্তব্য প্রদান করেন।


মন্তব্য