ভাড়া বাসায় বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর ঘটনায় অপমৃত্যু মামলা

বিশ্ববিদ্যালয় ছাত্রী মালিহা ফরিদী সারা
বিশ্ববিদ্যালয় ছাত্রী মালিহা ফরিদী সারা  © ফাইল ছবি

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে মালিহা ফরিদী সারা (২০) নামে এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম সোমবার বিকালে এ তথ্য জানিয়েছেন।

ওসি নুরুল ইসলাম জানান, স্বামী পরিচয় দেওয়া রাফির সঙ্গে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মনোমালিন্যের জেরে এমন ঘটনা ঘটতে পারে বলে বিভিন্ন মাধ্যমে খবর পাচ্ছি। বিষয়টি তদন্তধীন। তদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ নিশ্চিতভাবে বলা যাবে।

পড়ুন: বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা, রহস্য উদঘাটনের চেষ্টায় পুলিশ

সারা বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের রুনসী গ্রামের অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা এ কে এম ফরিদ উদ্দিনের মেয়ে। তিনি বরিশাল নগরীর কলেজ এভিনিউ এলাকার তিন নম্বর লেনের একটি ভবনের (হোল্ডিং নম্বর ৪০৮) দ্বিতীয় তলার একটি ফ্ল্যাটে ভাড়া থেকে ইউনিভার্সিটি অব গ্লোবাল ভিলেজে লেখাপড়া করতেন। সারা ওই বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

এর আগে বিশ্ববিদ্যালয় ছাত্রী সারা মাস দুয়েক আগে তানভীর রাফি (২৭) নামে এক চাকরিজীবীকে স্বামী পরিচয় দিয়ে নগরীর অ্যাভিনিউ এলাকায় বাসা ভাড়া নেন। শনিবার রাত ১১টায় ওই বাসায় তিনি অসুস্থ হয়ে পরলে রাফির বাবা-মা হাসপাতালে নিয়ে যায়। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সারাকে মৃত বলে ঘোষণা করেন।


সর্বশেষ সংবাদ