বিশ্ববিদ্যালয় বন্ধ, কক্সবাজারে ঘুরতে গিয়ে প্রাণ দিলেন ফাতীন

ফাতীন ইতমাম মাহমুদ
ফাতীন ইতমাম মাহমুদ  © সংগৃহীত

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে ফাতীন ইতমাম মাহমুদ (২৩) নামের এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২ অক্টোবর) বেলা আড়াইটার দিকে সিগাল হোটেলের কাছে সমুদ্র সৈকতে এ ঘটনা ঘটে।

মৃত ওই ছাত্র ইস্ট-ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ইংরেজী তৃতীয় বর্ষের শিক্ষার্থী এবং ঢাকা মিরপুরের বাসুপাড়া সি-ব্লকের (৩য় কলোনী) মাহমুদুল হোসাইনের ছেলে।

তার মৃত্যুর বিষয়টি টুরিস্ট পুলিশের সুপার জিল্লুর রহমান নিশ্চিত করেছেন। তিনি জানান, সিগাল হোটেলের কাছে সাগরে ভাটার সময়ে গোসলে নামে বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী। সেখানে থেকে ভাটার টানে হারিয়ে যায় ফাতীন ইতমাম মাহমুদ।

জিল্লুর রহমান জানান, পরে ট্যুরিস্ট পুলিশ তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

প্রসঙ্গত, দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাব বাড়তে থাকায় গত ১৭ মার্চ সব ধরনের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়। ছুটির এই সময়ে শিক্ষার্থীদের বাড়িতে অবস্থান নিশ্চিত করতে সংশ্লিষ্টরা বলে আসছিলেন। কিন্তু এ ঘোষনা দেওয়ার পরও বেসরকারী বিশ্ববিদ্যালয়ের ওই শিক্ষার্থী কক্সবাজার সমুদ্র সৈকতে ভ্রমণে গিয়েছিলেন। পরে দূর্ঘটনার শিকার হয়ে মারা যান।


সর্বশেষ সংবাদ