ইউআইইউতে ভার্চুয়াল প্রোগ্রাম ‘মিট অ্যান্ড গ্রিট’ অনুষ্ঠিত

  © টিডিসি ফটো

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ইউআইইউ) এমবিএ, ইএমবিএ এবং এমআইএইচআরএম প্রোগ্রামের সামার-২০২০ এ ভর্তি হওয়া শিক্ষার্থীদের জন্য একটি ভার্চুয়াল ‘মিট অ্যান্ড গ্রিট’ প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। সম্পূর্ণ কার্যক্রমটি অনলাইনে জুম প্ল্যাটফর্ম ব্যবহার করে পরিচালিত হয়েছে।

আলোচনা অনুষ্ঠানের উদ্বোধন করেন ইউআইইউর উপাচার্য অধ্যাপক ড. চৌধুরী মোফিজুর রহমান। এমবিএ, ইএমবিএ এবং এমআইএইচআরএম প্রোগ্রামের পরিচালক অধ্যাপক ড. ফরিদ এ সোবহানীর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন স্কুল অফ বিজনেস অ্যান্ড ইকোনমিক্সের উপদেষ্টা অধ্যাপক ড. সাদিকুল ইসলাম।

স্কুল অফ বিজনেস অ্যান্ড ইকোনমিক্স এর ফ্যাকাল্টি মেম্বাররা নতুন ভর্তি হওয়া শিক্ষার্থীদের কর্মজীবন পরিকল্পনা এবং ইউআইইউ সম্পর্কে সুনির্দিষ্টভাবে গুরুত্বপূর্ণ বক্তব্য দিয়েছেন। আলোচনা অনুষ্ঠানে ইউআইইউর অধ্যাপক ড. মোহাম্মদ মুসা, অধ্যাপক ড. সালমা করিম, অধ্যাপক ড. মোঃ সেলিম ভূঁইয়া, অধ্যাপক ড. শেখ মোহাম্মদ রফিউল, ভিজিটিং প্রফেসর ড. শফিকুর রহমান, এমবিএ, ইএমবিএ এবং এমআইএইচআরএম প্রোগ্রাম এর উপদেষ্টা মোশাররফ হোসেন এবং ড. গাজী হাসান জামিলসহ অন্যান্য ফ্যাকাল্টি মেম্বাররা উপস্থিত ছিলেন।

নতুন ভর্তি হওয়া শিক্ষার্থীদের উদ্দেশ্যে ইউআইইউর রেজিস্ট্রার অধ্যাপক এ এস এম সালাউদ্দিন, ইউআইইউর প্রক্টর প্রফেসর ড. আবু সাকলাইন বিভিন্ন বিধি, নিয়ম এবং প্রযুক্তিগত বিষয়গুলো আলোচনা করেছেন।

সমাপনী অনুষ্ঠানে ইউআইইউর উপাচার্য অধ্যাপক ড. হাসনান আহমেদ বক্তব্য রাখেন এবং প্রশ্ন-উত্তর এর মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।


সর্বশেষ সংবাদ