ইউআইইউ-এফবিএইচআরও এর বাজেট পরবর্তী আলোচনা সভা

লোগো
লোগো

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ) এবং ফেডারেশন অফ বাংলাদেশ হিউম্যান রিসোর্স অর্গানাইজেশন (এফবিএইচআরও) এর যৌথ উদ্যোগে “জাতীয় বাজেট ২০২০-২০২১: পরবর্তী মানবসম্পদ উন্নয়ন পরিপ্রেক্ষিত” ভার্চুয়াল আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

অনলাইন প্লাটফর্ম “জুম” ব্যবহার করে আলোচনা সভাটি পরিচালিত হয়েছে। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এফবিএইচআরও এর সভাপতি মোশাররফ হোসেন।

আলোচনা অনুষ্ঠানের উদ্বোধন করেন ইউআইইউ’র উপাচার্য অধ্যাপক ড. চৌধুরী মোফিজুর রহমান। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রাক্তন সিনিয়র সচিব ও এনবিআর এর সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন ভূঁইয়া। অনুষ্ঠানে কী-নোট পেপার উপস্থাপন করেন ইউআইইউ এর এমবিএ ও এমআইএইচআরএম প্রোগ্রাম পরিচালক এবং এফবিএইচআরও এর সেক্রেটারি জেনারেল অধ্যাপক ড. ফরিদ এ সোবহানী।

অধিবেশনে আলোচক হিসেবে ছিলেন, প্রফেসর ড. হাসানান আহমেদ, প্রো ভিসি, ইউআইইউ, অধ্যাপক ড. মো. সেলিম উদ্দিন, চেয়ারম্যান, বাংলাদেশ হাইজবিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশন (বিএইচবিএফসি) ও ইসি চেয়ারম্যান, আইবিবিএল; জশীম উদ্দিন আকন্দ, সভাপতি, আইসিএমএবি; প্রফেসর ড. মোহাম্মদ মুসা, স্কুল অফ বিজনেস অ্যান্ড ইকোনোমিক্স, ইউআইইউ; অধ্যাপক ড. সাদিকুল ইসলাম, অধ্যাপক, ফাইনান্স ডিপার্টমেন্ট, ঢাকা ইউনিভার্সিটি এবং উপদেষ্টা, স্কুল অফ বিজনেস অ্যান্ড ইকোনোমিক্স, ইউআইইউ।

আলোচনায় অতিথিবৃন্দ মানবসম্পদ এর জন্য আলাদা বাজেট তৈরি এবং মানবসম্পদ মন্ত্রনালয় প্রতিষ্ঠা সম্পর্কে তাদের মূল্যবান বক্তব্য উপস্থাপন করেন। অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন এফবিএইচআরও এর সহ-সভাপতি কাজী এম আহমেদ।


সর্বশেষ সংবাদ