ড্যাফোডিল শিক্ষার্থী রিশাদের চিকিৎসার জন্য গান

  © সংগৃহীত

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের শেষ সেমিস্টারের শিক্ষার্থী সাহেদুল ইসলাম রিশাদের চিকিৎসার অর্থ জোগাড় করতে বিশ্ববিদ্যালয়ে কনসার্টের আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের স্বাধীনতা সম্মেলন কেন্দ্রে বৃহস্পতিবার (১১ মার্চ) হয় গানের আয়োজন।

রিশাদ সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসসংলগ্ন (আশুলিয়া) এলাকায় দুর্ঘটনায় আহত হন। তাঁর মস্তিস্কে রক্তক্ষরণ হয়েছে। বর্তমানে রিশাদ রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রিশাদ। তার চিকিৎসার খরচ মেটাতেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের এমন ব্যতিক্রমধর্মী আয়োজন।

রিশাদকে ভালোবেসে, রিশাদের বন্ধুদের আহ্বানে সাড়া দিয়ে বিশ্ববিদ্যালয়ের মঞ্চে বিনা পারিশ্রমিকে গান গেয়েছেন আভাসের তানযীর তুহিন, সংগীতশিল্পী এলিটা করিম এবং অরবোভাইরাসের নাফিস আল আমিন। চার ধরনের টিকিট মূল্য ছিল— ২০০, ৩০০, ৫০০ ও ১০০০ হাজার টাকা।

কনসার্টের চলাকালীন মঞ্চে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের বিভাগীয় প্রধান সৈয়দ আখতার হোসাইন ও স্টুডেন্ট অ্যাফেয়ার্সের পরিচালক সৈয়দ মিজানুর রহমান ব্যতিক্রম সাজে হাজির হন। তাঁরা ঘোষণা দেন, তাঁদের সঙ্গে ‘রিশাদের জন্য সেলফি’ তুলতে পারবেন যে কেউ। তবে সেলফির জন্য গুনতে হবে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ। এই অর্থও চলে যাবে রিশাদের চিকিৎসা সহায়তা তহবিলে।

বিশ্ববিদ্যালয়ের বিতর্ক মঞ্চের সভাপতি এস এম রিমেল বলেন, ‘আমরা সবাই মিলে আয়োজন করেছি রিশাদের জন্য গান। মানবিক মানুষ হিসেবে আমরা আমাদের কাজ করছি।’


সর্বশেষ সংবাদ