০৪ অক্টোবর ২০২৪, ২০:২৩

ঝরনা দেখতে গিয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ নিহত ২

মরদেহ  © সংগৃহীত

চট্টগ্রামের মীরসরাই রূপসী ঝরনাতে ঘুরতে গিয়ে রাজধানীর ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির এক শিক্ষার্থীসহ দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (৪ অক্টোবর) দুপুরে ঝরনার গভীর কূপ থেকে তাদের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নিহতরা হলেন- রাজধানীর ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির প্রথম বর্ষের শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান (২১) ও নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী মাহবুবুর রহমান (২১)। তারা দুজনেই নারায়ণগঞ্জ এলাকার বাসিন্দা ও বন্ধু।

মীরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলার ওয়াহেপুর ইউনিয়নের পাহাড়ে অবস্থিত রূপসী ঝরনায় দুই পর্যটক নিখোঁজ হওয়ার সংবাদ পেয়ে একটি ডুবুরি দলকে উদ্ধার কাজে পাঠানো হয়। প্রায় দুই ঘণ্টার চেষ্টায় তাদের মরদেহ উদ্ধার করে থানা পুলিশকে বুঝিয়ে দেওয়া হয়েছে।

মীরসরাই থানার ওসি আবদুল কাদের জানান, ঢাকা থেকে ১৩ বন্ধু চট্টগ্রামের মীরসরাইয়ের রূপসী ঝরনা ঘুরতে আসে। তাদের মধ্যে দুই জন পা পিছলে ঝরনার কূপে পড়ে যায়। তাদের খোঁজ করে না পেয়ে পরে সঙ্গীরা ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিস গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।