০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৩:৪০

ইউরোপে এআইইউবি প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা অনুষ্ঠিত

ইউরোপে এআইইউবি প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা  © সংগৃহীত

জার্মানির ফ্রাঙ্কফুর্টে অনুষ্ঠিত হয়েছে আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি) এর প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা ২০২৪। 

শনিবারের (৭ সেপ্টেম্বর) ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এআইইউবি ট্রাস্টি বোর্ডের প্রতিষ্ঠাতা সদস্য ইশতিয়াক আবেদীন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুগলের প্রথম বাংলাদেশি ডিস্টিংগুইশড ইঞ্জিনিয়ার, ঊর্ধ্বতন পরিচালক ও এআইইউবি প্রাক্তন শিক্ষার্থী জাহিদ সবুর এবং এআইইউবি ট্রাস্টি বোর্ডের সদস্য মিসেস সাবরিনা আবেদীন। 

ইউরোপের বিভিন্নপ্রান্ত থেকে প্রায় ৩০০জন এআইইউবি এর প্রাক্তন শিক্ষার্থী এই মিলনমেলায় অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ইশতিয়াক আবেদীন তার বক্তব্যে এ ধরনের অনুষ্ঠান আয়োজনের জন্য ভূয়সী প্রশংসা করেন এবং তাকে আমন্ত্রণ জানানোর জন্য আন্তরিক ধন্যবাদ জানান। 

তিনি ইউরোপে এআইইউবি এর শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, যারা ইউরোপের বিভিন্ন দেশে সুনামের সহিত কর্মরত আছেন তারা অবশ্যই এআইইউবি এর প্রাক্তন শিক্ষার্থীদের জন্য ইউরোপে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। এআইইউবি প্রাক্তন শিক্ষার্থী জাহিদ সবুর আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মূল্যবান বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রীতিভোজের আয়োজন করা হয়।