৩০ আগস্ট ২০২৪, ১৯:৫৫

নর্থ সাউথ ইউনিভার্সিটির উপাচার্য নিয়োগের খবর জানাল সিটি ব্যাংকের পিআরও

অধ্যাপক আব্দুর রব খান ও নর্থ সাউথের লোগো   © ফাইল ছবি

বেসরকারি নর্থ সাউথ ইউনিভার্সিটির (এনএসইউ) ভারপ্রাপ্ত উপাচার্য হলেন অধ্যাপক আব্দুর রব খান। তিনি উচ্চশিক্ষালয়টির কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্বরত ছিলেন। শুক্রবার (৩০ আগস্ট) বেসরকারি সিটি ব্যাংকের জনসংযোগ কর্মকর্তা (পিআরও) মিজান ইয়াহিয়া দ্যা ডেইলি ক্যাম্পাসকে বিষয়টি জানান। 

তিনি জানান, নর্থ সাউথ ইউনিভার্সিটির একজন ট্রাস্ট্রির পরামর্শে তিনি এ তথ্য গণমাধ্যমকে জানিয়েছেন। বিষয়টি নিয়ে কাল বিস্তারিত জানাবেন বলেও জানিয়েছেন তিনি।

যদিও নর্থ সাউথ ইউনিভার্সিটিতে একটি জনসংযোগ অফিস রয়েছে এবং তাদের পক্ষ থেকে বিষয়টি গণমাধ্যমে জানানোর কথা। তবে তাদের সাথে যোগাযোগ করে এ সংক্রান্ত কোনো তথ্য পাওয়া যায়নি।

আরও পড়ুন: নর্থ সাউথের ট্রাস্টি বোর্ড অবৈধ: হাইকোর্ট

এর আগে গণমাধ্যমে পাঠানো ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে—গত ২৮ আগস্ট জরুরি বোর্ড মিটিং সভার সিদ্ধান্ত অনুযায়ী প্রফেসর আব্দুর রব খানকে ভারপ্রাপ্ত উপাচার্য হিসেবে দায়িত্বভার অর্পণ করেছেন ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ড। 

প্রসঙ্গত, ছাত্র আন্দোলনের মুখে গত ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতনের পর উপাচার্য প্রফেসর আতিকুল ইসলামকে দায়িত্ব থেকে সরিয়ে দেয় বর্তমান ট্রাস্টি বোর্ড। তার আগে আদালতের নির্দেশে বিশ্ববিদ্যালয়টিতে ফেরত আসেন সাবেক ট্রাস্টিরা।