জেন গ্লোবাল এবং জেন বাংলাদেশের মধ্যে উদ্যোক্তা বিশ্বকাপ আয়োজনের চুক্তি

  © সংগৃহীত

জেন গ্লোবাল এবং জেন বাংলাদেশের মাঝে উদ্যোক্তা বিশ্বকাপ (ই ডব্লিউ সি) ২০২৩ যৌথভাবে আয়োজনের লক্ষ্যে সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর অনুষ্ঠিত হয়। শনিবার (২৩ সেপ্টেম্বর) জেন বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ড. মো. সবুর খান এবং জেন গ্লোবালের প্রেসিডেন্ট জোনাথন অর্টম্যানস এবং এন্ট্রাপ্রুনিউরশীপ ওয়ার্ল্ড কংগ্রেসের বাংলাদেশের ন্যাশনাল হোস্ট কে এম হাসান রিপন এই সমঝোতা স্মারক স্বাক্ষর করেন। 

উদ্যোক্তা বিশ্বকাপ একটি অত্যন্ত সম্মানিত প্রতিযোগিতা যা সারা বিশ্ব থেকে উদ্ভাবনী স্টার্টআপ, উচ্চাকাঙ্ক্ষী উদ্যোক্তা এবং স্বপ্নদর্শীদের একত্রিত করে। ই ডব্লিউ সি ২০২৩ হোস্ট করার মাধ্যমে, বাংলাদেশের লক্ষ্য হল উদ্যোক্তা উদ্ভাবন এবং সৃজনশীলতার কেন্দ্র হিসেবে বাংলাদেশ উজ্জ্বল হয়ে উঠা।

ই ডব্লিউ সি ২০২৩ একটি রোমাঞ্চকর ইভেন্ট হওয়ার প্রতিশ্রুতি দেয় যা বাংলাদেশের উদ্যোক্তাদের দক্ষতা এবং পরবর্তী প্রজন্মের ব্যবসায়ী নেতাদের লালনপালনের প্রতিশ্রুতিকে আলোকিত করবে। এটি বিভিন্ন সেক্টরের স্টার্টআপদের আকৃষ্ট করবে, তাদেরকে তাদের ধারনা প্রকাশ করার, এক্সপোজার লাভ করার এবং অমূল্য সম্পদ এবং পরামর্শদাতা অ্যাক্সেস করার সুযোগ দেবে। জিইসি-তে এই সমঝোতা স্মারক স্বাক্ষর বাংলাদেশের উদ্যোক্তা ইকো সিমেস্টমের গতিশীলতাকে প্রতিফলিত করে এবং দেশের মধ্যে উদ্ভাবন ও উদ্যোক্তাবৃত্তিকে উন্নত করার জন্য জিইএন বাংলাদেশের অব্যাহত প্রচেষ্টাকে তুলে ধরে।

বিশ্বব্যাপী উদ্যোক্তা সম্প্রদায় বাংলাদেশে ই ডব্লিউ সি ২০২৩ -এর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে, যা সারা বিশ্ব থেকে অংশগ্রহণকারীদের এবং স্টেকহোল্ডারদের আকর্ষণ করবে বলে আশা করা হচ্ছে। ইভেন্টটি রূপান্তরমূলক ধারণার জন্য একটি প্ল্যাটফর্ম প্রদান করার প্রতিশ্রুতি দেয় ও সহযোগিতাকে উৎসাহিত করে এবং অর্থনৈতিক প্রবৃদ্ধি চালায়।

জেন বাংলাদেশ এবং আসন্ন উদ্যোক্তা বিশ্বকাপ ২০২৩ সম্পর্কে বিস্তারিত তথ্য ওয়েবসাইটে genglobal.org


সর্বশেষ সংবাদ