ফার্মেসি বিভাগের নতুন শিক্ষার্থীদের বরণ করলো স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়

  © সংগৃহীত

স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়  বাংলাদেশ এর ফার্মেসি বিভাগের ৮০ এবং ৮১তম ব্যাচের ওরিয়েন্টেশন প্রোগ্রাম সোমবার (১৮ সেপ্টেম্বর) স্টামফোর্ড অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসিবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মনিরুজ্জামান। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. আহমদ কামরুজ্জামান মজুমদার এবং রেজিস্টার মুহাম্মাদ আবদুর মতিন। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন ফার্মেসি বিভাগের চেয়ারম্যান ও সহযোগী অধ্যাপক সাদিয়া আফরীন চৌধুরী। 

অনুষ্ঠানে উপাচার্য বিভাগের আধুনিক ল্যাব, কারিকুলাম এবং গবেষণার সুযোগ-সুবিধা সম্পর্কে নতুন শিক্ষার্থীদের অভিহিত করেন। গবেষণা কাজে উৎসাহ প্রদানে শিক্ষার্থীদের বৃত্তি দেওয়ার ঘোষণা দেন বিজ্ঞান অনুষদের ডীন। 

উল্লেখ্য, স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগ বাংলাদেশের মধ্যে একটি অন্যতম গ্রহণযোগ্য বিভাগ। এখানকার অসংখ্য শিক্ষার্থী বাংলাদেশের বিভিন্ন সেক্টরে সুনামের সাথে কাজ করে যাচ্ছে। নতুন শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয় এবং বিভাগের সম্মান বজায় রেখে দেশ ও জাতীর কল্যাণে নিজেকে গড়ে তুলতে উৎসাহ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।


সর্বশেষ সংবাদ