ইউআইইউ মার্কেটিং ফোরামের উদ্যোগ

আন্তঃবিশ্ববিদ্যালয় ব্র্যান্ডিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ঢাবির আইবিএ

  © টিডিসি ফটো

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ) মার্কেটিং ফোরামের উদ্যোগে এবং ক্যারিয়ার কাউন্সেলিং সেন্টারের সহযোগীতায় ‘ব্র্যান্ড মাস্টার’ সিজন ৩.০ শিরোনামে আন্তঃবিশ্ববিদ্যালয় ব্র্যান্ডিং প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (২৬ আগস্ট) ইউআইইউ ক্যাম্পাসে অনুষ্ঠিত এ আয়োজনে সভাপতিত্ব করেন ইউআইইউর উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোঃ আবুল কাশেম মিয়া।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেটলাইফ বাংলাদেশের সহকারী ব্যবস্থাপনা পরিচালক ও চিফ মার্কেটিং অফিসার নওফেল আনোয়ার। প্রতিযোগিতায় প্রধান বিচারকের দায়িত্বে ছিলেন অ্যাডকম লিমিটেডের গ্রুপ ক্রিয়েটিভ ডিরেক্টর পুলক অনিল, বাটা বাংলাদেশের হেড অফ মার্কেটিং মিসেস নুসরাত হাসান এবং ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের ব্র্যান্ড ম্যানেজার-ক্লোজআপ শাহ মোঃ জুনায়েদ।

এই প্রতিযোগিতায় ১৬৯টি দলের মধ্যে সর্বশেষ ৮টি দল ফাইনাল রাউন্ডের জন্য যোগ্যতা অর্জন করে। প্রতিযোগীতার বিজয়ীদের বিভিন্ন ধাপ অতিক্রম করতে হয়েছে। অনুষ্ঠানে সম্মানিত অতিথিরা বিজয়ীদের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন। 

‘ব্যান্ড মাস্টার' সিজন ৩.০ এ চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) আইবিএ’র ‘গোল্ড ফিস’ দল, ১ম রানার আপ হয়েছে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের ‘লস্ট নাইট’ দল এবং ২য় রানার আপ হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় ফ্যাকাল্টি অব বিজনেস স্টাডিজের ‘সিনবাদ এন্ড কোং’ দল। 

অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তাবৃন্দ, কর্মকর্তা, ছাত্র-ছাত্রী এবং অন্যান্য বিশিষ্ট অতিথিরা উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ