১৫ মার্চ ২০২৩, ২২:০৬

শেষ হল এশিয়ান ইউনিভার্সিটির ভর্তি মেলা

  © টিডিসি ফটো

নরসিংদীতে এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর তিনদিন ব্যাপী ভর্তি মেলা-২০২৩ শেষ হল আজ। বুধবার (১৫ মার্চ) শেষ দিনে নরসিংদী রেলওয়ে স্টেশন সংলগ্ন পৌরপার্ক এইউবি'র বিভিন্ন প্রোগ্রমে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের মিলনমেলায় পরিনত হয়।

সমাপনী প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এইউবি সিন্ডিকেট সদস‍্য এস এম ইয়াসিন আলী। বিশেষ অতিথির বক্তব‍্য রাখেন স্কুল অব বিজনেস এর ডিন প্রফেসর ড. নুরুল ইসলাম। সভাপতিত্ব করেন ভর্তি বিভাগ এর পরিচালক ও সহযোগী অধ্যাপক মো: জাকির হোসেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন এইউবি ইংরেজি বিভাগের সহকারি অধ‍্যাপক মিজানুর রহমান ভূইয়া।

আরও পড়ুন: শাকিব খানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

এছাড়াও এইউবি বিভিন্ন  বিভাগের বিভাগীয় প্রধান ও ফ্যাকাল্টি এবং উর্ধ্বতন কর্মকর্তা কর্মচারীবৃন্দ। মেলা উপলক্ষে ছাত্রছাত্রীদের জন্য ছিল বিশেষ ছাড় এর ব‍্যবস্থা। 
 
উল্লেখ্য,  সোমবার (১৩ মার্চ) সকাল ১১ টায় মেলার শুভ উদ্বোধন করেন এইউবি এর প্রতিষ্ঠাতা প্রফেসর ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক। মেলা উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এইউবি ভারপ্রাপ্ত উপাচার্য ও ট্রেজারার প্রফেসর ড. মো: নূরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ‍্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী মিয়া।