বর্নাঢ্য আয়োজনে সেজেছে জেডএনআরএফ বিশ্ববিদ্যালয়

জেডএনআরএফ বিশ্ববিদ্যালয়ে বসন্ত বরণ
জেডএনআরএফ বিশ্ববিদ্যালয়ে বসন্ত বরণ   © টিডিসি ফটো

জেডএনআরএফ ইউনির্ভাসিটি অব ম্যানেজমেন্ট সায়েন্সেস (জুমস) এর নিজস্ব ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে বসন্তবরণ উৎসব। গতকাল সোমবার (১৩ই ফেব্রুয়ারি) রাজধানীর গুলশানে বর্নাঢ্য আয়োজনে সেজেছে জেডএনআরএফ এর ক্যাম্পাস।  

শীতের জড়াজীর্ণতা কাটিয়ে বাসন্তী ফুলের পরশ আর সৌরভে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা ঋতুরাজ বসন্তকে বরণ করে নিতে উদযাপন করেছেন বসন্ত উৎসব। অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের সম্মানিত প্রতিষ্ঠাতা, উপাচার্য ড. মো. জুবায়দুর রহমান।

আরও পড়ুন: আকিব থেকে সাকিব: চমেকে দুর্ধর্ষ ছাত্রলীগ

ড. মো. জুবায়দুর রহমানের স্বাগত বক্তব্যের পর ক্লাব সদস্যদের গলায় ‘বসন্ত এসে গেছে’ গান দিয়ে শুরু হয়েছে বসন্ত উৎসব। অনুষ্ঠানে শিক্ষার্থীদের একক ও দলীয় সঙ্গিত, নৃত্য, কবিতা, নাটক সহ মনমুগ্ধকর কবিতা আবৃতি করেন বিশ্ববিদ্যালয়ের সহপ্রতিষ্ঠাতা নার্গিস রহমান। বর্ন্যাঢ্য এই আয়োজনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, জেডএনআরএফ ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত বিশ্ববিদ্যালয় ২০১৮ সালে বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদন পায়। প্রতিষ্ঠানটি মানব কল্যানে নিয়োজিত ও মানব জাতির উন্নয়নের নতুন প্রজন্মেকে সঠিক শিক্ষায় শিক্ষিত করার উদ্দেশ্যে নিয়ে পরিচালিত হচ্ছে। 


সর্বশেষ সংবাদ