জেডএনআরএফ বিশ্ববিদ্যালয়ে সেমিনার

জেডএনআরএফ বিশ্ববিদ্যালয়ে সেমিনার
  © সংগৃহীত

জেডএনআরএফ ইউনিভার্সিটি অব ম্যানেজমেন্ট সায়েন্সেসে ‘সাপ্লাই চেইন ট্রান্সফারমেশন ষ্ট্রাটেজি ফর সাসটেইনেবিলিটি’ শীর্ষক এক ইভেন্ট অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিশ্ববিদ্যলয়ের গুলশানের নিজস্ব ভবনে দ্যা সাপ্লাই চেইন স্ট্রিট (টিএসসিএস) এবং জেডএনআরএফ ইউনিভার্সিটি অব ম্যানেজমেন্ট সায়েন্সেস যৌথভাবে এই সেমিনারের আয়োজন করে।

সেমিনারে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেডএনআরএফ ইউনিভার্সিটি অব ম্যানেজমেন্ট সায়েন্সেস-এর উপাচার্য প্রফেসর এম. জুবায়দুর রহমান এবং সভাপতিত্ব করেন টিএসসিএস’র সভাপতি মোহাম্মদ আশরাফুল আলম খান। 

সেমিনারের শুরুতে জেডএনআরএফ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও ছাত্ররা তাদের শিক্ষা কারিকুলাম ও এমবিএ প্রোগ্রামে সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট এর গুরুত্ব ব্যাখ্যা করেন।

টিএসসিএস’র সভাপতি মোহাম্মদ আশরাফুল আলম খান বলেন, টিএসসিএস’র বিষয় ভিত্তিক জ্ঞান উদ্ভাবনী গবেষণা এবং সিস্টেম ডেভলপমেন্ট গ্রাহক ও সদস্যদের জন্য এ্যান্ড টু এ্যান্ড সাল্পাই চেইন ম্যানেজমেন্ট এর মাধ্যমে অভিজ্ঞতা বিকাশে উৎসাহিত করেছে। টিএসসিএস এর শিক্ষা নেটওয়ার্কিং নলেজ শেয়ারিং সাপ্লাই চেইন সেক্টর জুড়ে সবোর্ত্তম প্রশিক্ষণের মাধ্যমে নেতৃর্ত্ব প্রদান করতে চায়।

এই সেমিনারে আরও ছিলেন, অষ্ট্রেলিয়ার সেন্ট্রাল কুইন্সল্যান্ড ইউনিভার্সিটির প্রফেসর কামরুল আলম, অষ্ট্রেলিয়ার আর এম আইটটির প্রফেসর মো. জিয়াউদ্দিন, রেকিট বেনকিজার বাংলাদেশ শ্রীলঙ্কা ক্লাষ্টার সাপ্লাই ডিরেক্টর মো. জিয়াউদ্দিন, ট্রেডএক্স এর চীফ বিজনেজ অফিসার আব্দুল মাবুদ তুষার প্রমুখ।


সর্বশেষ সংবাদ