ইউআইটিএসে শিক্ষা ও দীক্ষা বিষয়ক কর্মশালা

ইউআইটিএস
ইউআইটিএসে ‘শিক্ষা ও দীক্ষা’ বিষয়ক কর্মশালা   © টিডিসি ফটো

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস-এ ‘শিক্ষা ও দীক্ষা’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ নভেম্বর) রাজধানীর বারিধারাস্থ বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে এ কর্মশালার আয়োজন করা হয়। 

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবু হাসান ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় একাডেমিক ও প্রশাসনিক-এর বিভিন্ন দিক এবং বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন ইউআইটিএসের বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত উপদেষ্টা এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রক্টর ও বর্তমান স্যার এ এফ রহমান হলের প্রভোস্ট অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান।

কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষকমণ্ডলী উন্মুক্ত আলোচনায় অংশগ্রহন করেন। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব মোহাম্মদ কামরুল হাসান সঞ্চালিত কর্মশালায় প্রক্টর, বিভাগীয় প্রধান, ছাত্রকল্যাণ উপদেষ্টা, সেন্টার ও সেলমূহের পরিচালক, জনসংযোগ কর্মকর্তা-সহ সকল বিভাগের সম্মানিত শিক্ষকমণ্ডলী কর্মলাশায় অংশগ্রহন করেন।

আরও পড়ুন: সব বেসরকারি বিশ্ববিদ্যালয়ে দুই সেমিস্টারের শিক্ষাবর্ষ চালু হচ্ছে

প্রশিক্ষণ শেষে ইউআইটিএসের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ, সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ মাজহারুল হক, বিজনেস অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ শহিদুল ইসলাম, লিবারেল আর্টস অ্যান্ড সোস্যাল সায়েন্সেস অনুষদের ডিন সৈয়দা আফসানা ফেরদৌসী এবং আইন উপদেষ্টা ও আইন অনুষদের ডিন ডাবল গোল্ড মেডালিস্ট এডভোকেট ড. মো. আব্দুল মান্নান ভূঁইয়া শিক্ষার মানোন্নয়ন ও উন্নত শিক্ষা প্রদানের লক্ষ্যে বিভিন্ন মতামত ব্যক্ত করেন।


সর্বশেষ সংবাদ