সজনে গাছ থেকে পড়ে প্রাথমিকের প্রধান শিক্ষকের মৃত্যু

 শেখ সাদী
শেখ সাদী  © সংগৃহীত

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় সজনে পাড়তে উঠে গাছ থেকে পড়ে এক স্কুলশিক্ষকের মৃত্যু হয়েছে বলে পরিবার জানিয়েছে। নিহত শেখ সাদী (৫৮) উপজেলার সোনাইকুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। উপজেলার শালমারা গ্রামে তার বাড়ি।

জানা গেছে, শেখ সাদী বাড়ির পাশে সজনে গাছে ওঠেন সজনে পাড়তে। তখন ওই গাছের একটি ডাল ভেঙে নিচে পড়ে যান। তাকে দ্রুত উদ্ধার করে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

বালিয়াকান্দি সদর ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর বিশ্বাস বলেন, শেখ সাদী সোনাইকুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। সকালে তিনি সজনে পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে আহত হন। এরপর ফরিদপুর হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

নিহতের চাচাত ভাই রেজাউল ইসলাম বলেন, সকালে বাড়ির পাশে সজনে গাছে ওঠেন শেখ সাদী। হঠাৎ তিনি অসাবধানতাবশত পড়ে আঘাত পান। তাকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসক। সেখানে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান তিনি।


সর্বশেষ সংবাদ