প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষিকাকে শ্বাসরোধ করে হত্যা

প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষিকাকে শ্বাসরোধ করে হত্যা
মায়া রাণী ঘোষ   © ফাইল ছবি

রাজশাহী নগরীর ঘোষপাড়া থেকে মায়া রাণী ঘোষ (৭০) নামে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষিকার মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিকেলে বোয়ালিয়া থানা পুলিশ মায়া রাণীর বাসা থেকে মরদেহটি উদ্ধার করে।

পুলিশের ধারণা, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বলেন, অবসর গ্রহণের আগে মায়া রাণী ঘোষ মুন্নজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন।

তিনি আরও বলেন, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। তার ওড়না ঘাড়ের কাছে বাঁধা ছিল এবং অন্য একটি কাপড় দিয়ে মুখ বাঁধা ছিল। মায়ার স্বজনরা জানিয়েছেন, ঘরে থাকা সোনার অলঙ্কার ও মায়া রাণীর ব্যবহৃত মোবাইল ফোন পাওয়া যাচ্ছে না।

মায়া নগরীর মুন্নুজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। ২০১০ সালে তিনি অবসর নেন। স্বামী-সন্তান না থাকায় একাই বসবাস করতেন। এ ঘটনায় তার পালিতকন্যা পুতুল ঘোষ, জামাই ধীমান ঘোষ, গৃহকর্মী এবং বাসায় দুধ সরবরাহ করা নারীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।


মন্তব্য