শ্রেণিকক্ষে পাঠদানের সময় মৃত্যুর কোলে ঢলে পড়লেন প্রাথমিকের শিক্ষিকা

রিনা আক্তার
রিনা আক্তার  © ফাইল ফটো

টাঙ্গাইলের ভূঞাপুরে শ্রেণিকক্ষে পাঠদানের সময় স্ট্রোক করে মৃত্যুর কোলে ঢলে পড়লেন রিনা আক্তার (৩৮) নামে এক স্কুল শিক্ষিকা। আজ বুধবার (৩ জানুয়ারি) সকাল ১১টার দিকে বিদ্যালয়ের শ্রেণিকক্ষে মৃত্যুবরণ করেন তিনি।

রিনা আক্তার উপজেলার অর্জুনা ইউনিয়নের শুশুরা গ্রামের মো. মিজানুর রহমানের স্ত্রী ও অর্জুনা ইউনিয়নের উত্তর জগতপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরোয়ার জাহান বলেন, রিনা আক্তার শ্রেণিকক্ষে শিক্ষার্থীদের পাঠদান করাচ্ছিলেন। এসময় হঠাৎ চেয়ার থেকে মেঝেতে পড়ে অসুস্থ হয়ে পড়েন। পরে তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভূঞাপুর পৌর শহরের ঘাটান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সহকারী প্রিজাইডিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করার কথা ছিল তার।

উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আজিজুর রহমান বলেন, শ্রেণিকক্ষে ক্লাস চলাকালীন তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। তার মৃত্যুতে শিক্ষক সমাজ, শিক্ষার্থীরা ও সংশ্লিষ্টরা শোক প্রকাশ করেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আব্দুস সোবহান বলেন, হাসপাতালে নিয়ে আসার আগে তিনি মৃত্যুবরণ করেছেন। পরে সহকর্মী ও স্বজনরা তাকে বাসায় নিয়ে যান।


সর্বশেষ সংবাদ