হাজী রশিদ আহাম্মদ বিদ্যালয়ে বার্ষিকক্রীড়ার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

প্রাথমিক বিদ্যালয়ে পুরস্কার বিতরণী অনুষ্ঠান
প্রাথমিক বিদ্যালয়ে পুরস্কার বিতরণী অনুষ্ঠান  © টিডিসি ফটো

ভোলার লালমোহন উপজেলার হাজী রশিদ আহাম্মদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বুধবার (৮ ফেব্রুয়ারি) হাজী রশিদ আহাম্মদ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। 

বিদ্যালয় কমিটির সভাপতি মাওঃ কামাল উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক প্রভাষক মো. ইকবাল হোসাইন জুলহাস ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পশ্চিম চরউমেদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আলী আহমেদ। 

প্রধান অতিথির বক্তব্যে মোঃ ইকবাল হোসাইন জুলহাস বলেন, বিদ্যালয় জ্ঞান অর্জনের প্রধান মাধ্যম এবং দেহমন সুস্থ রাখার মাধ্যম হল খেলাধুলা-বিনোদন। 

আরও পড়ুন: জাবির হলে তিতুমীর কলেজছাত্রকে আটকে ছাত্রলীগের নির্যাতন

শিক্ষার্থীদের উদ্দ্যেশ্যে তিনি বলেন, সমাজ থেকে কুসংস্কার দূর করতে হলে শিক্ষা অর্জনের বিকল্প নেই। দেশ ও জাতির উন্নতি করতে হলে তোমাদের সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। পড়াশোনার মাধ্যমে তোমাদের ভালো রেজাল্ট করে বিদ্যালয়ের সুনাম অক্ষুণ্ন রাখতে হবে। 

এসময় অনন্যদের মধ্যে হাজী রশিদ আহাম্মদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি বেলাল হোসেন, লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোতালেব হোসেন, লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শামিম সর্দার,যুবলীগ নেতা রাসেল হোসেন,মোশাররফ হোসেনসহ শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দ উপস্থিত ছিলেন।

ক্রীড়া প্রতিযোগিতা শেষে আগত অতিথিবৃন্দ বিজয়ী  শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।


সর্বশেষ সংবাদ