ছাত্রলীগ ধর্ষণ কর্ম অব্যাহত রেখেছে: ছাত্রদল

ঢাবি ক্যাম্পাসে ছাত্রদলের নেতাকর্মীদের মিছিল
ঢাবি ক্যাম্পাসে ছাত্রদলের নেতাকর্মীদের মিছিল  © টিডিসি ফটো

ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন বলেন, ছাত্রলীগ তাদের পুরনো কর্মের ধারাবাহিকতা অব্যাহত রেখেছে। সিলেটের এমসি কলেজই তার প্রমাণ। আজ সোমবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসি এলাকায় ধর্ষণ বিরোধী বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে এ মন্তব্য করেন তিনি।

সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া সিলেট এমসি কলেজে ছাত্রলীগ কর্মী কর্তৃক ধর্ষণ, খাগড়াছড়িতে নারী আদিবাসীকে ধর্ষণ এবং সাভারের ধর্ষণের বিরুদ্ধে এ কর্মসূচির আয়োজন করে ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা। এর আগে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে মিছিলটি শুরু হয়ে টিএসসিতে এসে শেষ হয়।

খোকন বলেন, খাগড়াছড়ি আদিবাসী ধর্ষণ এবং সিলেট এমসি কলেজের ছাত্রলীগ ধর্ষকদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ এবং বিক্ষোভ মিছিলের মাধ্যমে তীব্র নিন্দা জ্ঞাপন করছি।

তিনি আরও বলেন, ছাত্রলীগ ধর্ষণ কর্মের ধারাবাহিকতা অব্যাহত রেখেছে। এমসি কলেজের মাধ্যমে সেটা বুঝা যায়। একই সাথে ছাত্রলীগ কর্তৃক ধর্ষণের বিরুদ্ধে ছাত্রদলের প্রতিবাদ সমাবেশে ছাত্রলীগ কর্তৃক আহত হয়েছেন অনেক নেতাকর্মী। অবিলম্বে তাদেরকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

বিক্ষোভ সমাবেশে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সিনিয়র যুগ্ন সম্পাদক আমিনুর রহমান আমিন, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিব ও সদস্য সচিব মো. আমানুল্লাহ আমানসহ কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয় শাখার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ