গণধর্ষণের শিকার সেই তরুণীকে আইনী সহায়তা দেবে রাব্বানীর সংগঠন

গোলাম রাব্বানী
গোলাম রাব্বানী  © টিডিসি ফটো

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে ছাত্রলীগ কর্মীদের কাছে গণধর্ষণের শিকার হওয়া সেই তরুণীকে আইনী সহায়তা দেবার আশ্বাস দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সদ্য সাবেক সাধারণ সম্পাদক (জিএস) গোলাম রাব্বানী। অপরাধে জড়িতদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে তাদের সংগঠন টিম পজিটিভ বাংলাদেশ কাজ করবে বলে জানান তিনি।

আজ শনিবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড আইডি থেকে দেয়া এক পোস্টে একথা জানান কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

পাঠকদের জন্য নিম্মোক্ত রাব্বানীর স্টাটাসটি হুবহু তুলে ধরা হলো:

“সিলেটের এমসি কলেজ ছাত্রবাসে নির্মম গণধর্ষণের শিকার নির্যাতিতা বোন ও তার স্বামীকে সকল প্রকার আইনী সহায়তা প্রদানে এবং এই ঘৃণ্য অপরাধে জড়িতদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে বদ্ধপরিকর, টিম পজিটিভ বাংলাদেশ-লিগ্যাল সার্ভিসেস।

ভুক্তভোগী বোনের স্বামীর সাথে কথা হয়েছে। অন্যায় নির্যাতনের শিকার অসহায় ভুক্তভোগীদের সঠিক আইনী পরামর্শ ও সার্বিক সহায়তা প্রদানের মহতী উদ্দেশ্যে পরিচালিত, টিম পজিটিভ বাংলাদেশ এর এই বিশেষায়িত লিগ্যাল ইউনিটের সদস্য, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, বাংলাদেশ বার কাউন্সিলের সম্মানিত সদস্য এবং সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট রুহুল আনাম চৌধুরী মিন্টু ভাই গ্রুপের পক্ষ থেকে ভুক্তভোগীদের আইনী সহায়তা প্রদান করবেন।

সিলেট বাসীর প্রতি উদাত্ত আহবান থাকবে, ধর্ষকদের আটক করতে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীকে সহযোগীতা করবেন। এবং অবশ্যই প্রত্যাশা থাকবে, সিলেটের পবিত্র মাটিকে কলঙ্কিত করা ধর্ষকদের পক্ষে সিলেটের কোন বিবেকবান আইনজীবী দাঁড়াবেন না।”


সর্বশেষ সংবাদ