বিএম কলেজ ছাত্রলীগ আহ্বায়কের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

বিএম কলেজ
বিএম কলেজ  © সংগৃহীত

বরিশাল ব্রজমোহন (বিএম) কলেজ ছাত্রলীগের আহবায়ক গাজী তৌকির রহমান শুভকে গ্রেপ্তারের নির্দেশ দিয়েছেন আদালত। ৫৫ লাখ টাকার চেক প্রতারণা মামলায় আজ বৃহস্পতিবার দুপুরে বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আমলি আদালতের বিচারক পলি আফরোজ ওই নির্দেশ দেন।

শুভ নগরীর নগরীর কলেজ রোড ‍এলাকার হাবিবুর রহমানের ছেলে। ২০০৩ সাল থেকে বিএম কলেজ ছাত্রলীগের আহ্বায়কের দায়িত্ব পালন করে আসছেন। মামলার বাদী কাজী আতিকুর রহমান নগরীর খান সড়কের বাসিন্দা এবং পেশায় একজন ব্যবসায়ী।

বাদী পক্ষের আইনজীবী আহাদ আলী খান জানান, বাদীর সঙ্গে আসামি শুভর বন্ধুত্বপূর্ন এবং ব্যবসায়িক সম্পর্ক ছিল। ব্যবসায়িক প্রয়োজনে ২০১৮ সালের ২৬ ফেব্রুয়ারি থেকে একই বছরের ২০ জুলাই পর্যন্ত আতিকের কাছ থেকে শুভ তার ব্যাংক হিসাবের মাধ্যমে ৫৫ লাখ টাকা ঋণ নেন। পরবর্তীতে টাকা ফেরত চাইলে শুভ টালবাহানা শুরু করে।

এদিকে আজ বৃহস্পতিবার পূর্ব নির্ধারিত ধার্য তারিখে আদালতে হাজির না হওয়ায় বিচারক পলি আফরোজ আসামি তৌকির রহমান শুভ’র বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির নির্দেশ দেন।

গাজী তৌকির রহমান শুভ জানান, আতিকের সঙ্গ ব্যবসায়িক লেনদেন আছে। আতিক তার কাছে ৫৫ লাখ টাকায় পায়। তিনিও আতিকের কাছে টাকা পান। এই বিষয়টি সুরহা করার জন্য বিভিন্ন সময় তাগাদা দিলেও আতিক কোনও সমঝোতা না করে মামলা করেন।


সর্বশেষ সংবাদ