৩০ অক্টোবর ২০১৯, ১৮:২১

কলেজছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ছাত্রলীগের সম্পাদক আটক

মো. নুরুল ইসলাম শাওন  © টিডিসি ফটো

এবার ছাত্রলীগের এক নেতাকে নিজ বাড়িতে কলেজছাত্রীর সঙ্গে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকাবস্থায় আটক করেছে পুলিশ। আটক ওই নেতার নাম মো. নুরুল ইসলাম শাওনকে (২৩)। ঘটনাটি ঘটেছে পাবনার ঈশ্বরদী শহরের ঈদগাহ রোডে। আটক শাওন ঈশ্বরদী পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

বুধবার (৩০ অক্টোবর) দুপুরে শাওনের বাড়ি থেকে তাদের আটক করা হয়। এঘটনায় দিনভর নানা নাটকীয়তা শেষে বিকাল ৫টায় আটক ছাত্রলীগ নেতা শাওন ও কলেজছাত্রীকে পাবনার আদালতে প্রেরণ করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে শাওনের বাবা-মা ও বোন বাড়ির বাহিরে যান। তখন শাওন ঈশ্বরদী সরকারি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ব্যবসায় শিক্ষা শাখার ছাত্রীকে তার বাড়িতে নিয়ে এসে অসামাজিক কাজে লিপ্ত হন। তখন স্থানীয়রা শাওনের বাড়িতে ঢুকে ঘরের দরজা বন্ধ দেখতে পান ও তাদের অসামাজিক কার্যকলাপে লিপ্ত অবস্থায় আটক করেন।

ঘটনার সময় শাওন উপস্থিত স্থানীয়দের দেখে নেওয়াসহ নানা রকম হুমকি দেন। মহুর্তের মধ্যে খবরটি শহরে ছড়িয়ে পড়লে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ জমায়েত হন। পরে অবস্থার বেগতি দেখে থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে তাদের জিজ্ঞাসাবাদ করে ঘটনার সত্যতা পেয়ে আটক করে থানায় নিয়ে যায়।

আটক পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম শাওন জানান, মেয়েটি তার বান্ধবী। তারা একই কলেজে লেখাপড়া করেন। ঘটনার সময় মেয়েটি তার বাড়িতে বেড়াতে এসেছিলো। মেয়েটির সঙ্গে তার অনৈতিক কোনো সম্পর্ক নেই বলে দাবি করেন শাওন।

তবে আটক কলেজছাত্রীটি জানান, শাওনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। এই সম্পর্ক ধরেই এর আগেও সে শাওনের বাড়িতে এসেছেন বলে দাবি করেন।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী বলেন, স্থানীয় জনগণ অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় ছাত্রলীগ নেতা শাওন ও কলেজছাত্রীকে আটক করে থানায় খবর দেন। পুলিশ তাদের আটক করে থানায় আনে। তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়েরের মাধ্যমে পাবনা জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।