গরু ব্যবসায়ীকে বেঁধে চাঁদাবাজি, পদ হারালেন জেলা ছাত্রলীগ সভাপতি

অব্যাহতি পাওয়া লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতি রাশেদ জামান বিলাশ
অব্যাহতি পাওয়া লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতি রাশেদ জামান বিলাশ  © সংগৃহীত

গরু ব্যবসায়ীকে বেঁধে মারধর করে চাঁদাবাজির ঘটনায় লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতি রাশেদ জামান বিলাশকে অব্যাহতি দেওয়া হয়েছে। বৃহস্পতিবার কেন্দ্রীয় ছাত্রলীগের এক বিজ্ঞপ্তিতে তাকে অব্যাহতির বিষয়টি জানানো হয়েছে। আদিতমারীর ভেলাবাড়ির ব্যবসায়ীকে মারধর করে আড়াই লাখ টাকা আদায়ের অভিযোগ ওঠে তার বিরুদ্ধে।

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সংগঠনবিরোধী, শৃঙ্খলাপরিপন্থী, অপরাধমূলক ও সংগঠনের মর্যাদা ক্ষুণ্ন হয়, এমন কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে রাশেদকে তার পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গরু ব্যবসায়ী আইয়ুব আলীকে লালমনিরহাট জেলা ছাত্রলীগের অব্যাহতি পাওয়া সভাপতি রাশেদের কথামতো পরিচিত কয়েকজন শহরের জজ কোট এলাকায় আটক করে। পরে লালমনিরহাট সরকারি কলেজে নিয়ে রাশেদের উপস্থিতিতে হাত-পা বেঁধে এলোপাতাড়ি মারধর করে। এ সময় তার কাছে থাকা ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

আরো পড়ুন: চবিতে ছিনতাইকারীর রামদার কোপে জখম বিএমএ ছাত্র, আহত বান্ধবীও

সোমবার রাতে সদর থানায় আইয়ুব আলী লিখিত অভিযোগে বলেন, রাশেদ জামানের নির্দেশে তাকে ধরে নিয়ে ছাত্রলীগের সভাপতির ব্যক্তিগত চেম্বারেও চড়থাপ্পড় ও লাথি মেরেছে। এ সময় আইয়ুব আলীর ছেলে বাড়ি থেকে রাশেদ জামানের চাওয়া ২ লাখ ২০ হাজার টাকা নিয়ে আসেন। টাকা নেওয়ার পর গরু ব্যবসায়ীকে করে দিয়ে আইনের আশ্রয় নিলে শেষ করে দেওয়ার হুমকি দেন।


সর্বশেষ সংবাদ