হেফাজত নেতা আজহারুলের গ্রেপ্তারের খবরে অন্য নেতার ছবি

ইনকিলাব
দৈনিক ইনকিলাবের খবরে হেফাজত ঢাকা মহানগরের সাবেক সাংগঠনিক সম্পাদক মাওলানা আজহারুল ইসলাম গ্রেপ্তারের খবরে অন্য হেফাজত নেতার ছবি  © দৈনিক ইনকিলাবের ফেসবুক পেজে

হেফাজতে ইসলাম বাংলাদেশের ঢাকা মহানগরের সাবেক সাংগঠনিক সম্পাদক আজহারুল ইসলামকে গ্রেপ্তারের খবরে দৈনিক ইনকিলাব অনলাইনে অন্য হেফাজত নেতার ছবি ব্যবহার করা হয়েছে। আজ মঙ্গলবার ভোরে তাকে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আজ মঙ্গলবার (১৫ জুন) প্রকাশিত ইনকিলাবের ওই খবরে ব্যবহৃত ছবিটি হেফাজতের অপর নেতা মাওলানা হাবীবুল্লাহ মাহমুদ কাশেমীর। যিনি গত ২৮ এপ্রিল রাজধানীর ভাটারা থানাধীন ওয়াসা মোড় এলাকা থেকে গ্রেপ্তার হন। সেদিন দ্যা ডেইলি ক্যাম্পাসের খবরে মাওলানা হাবীবুল্লাহ মাহমুদ কাশেমীর ছবি প্রকাশ করা হয়। পুরনো খবরটি এখানে দেখুন।

আজ মঙ্গলবার একাধিক মূলধারার সংবাদমাধ্যম হেফাজত নেতা মাওলানা আজহারুল ইসলামের গ্রেপ্তারের খবর প্রকাশ করেছে। খবরগুলোর সঙ্গে তাঁর ছবিও দেওয়া রয়েছে। ইংরেজি দৈনিক দ্য ডেইলি স্টার অনলাইনের বাংলা সংস্করণের খবরে আজহারুল ইসলামের যে ছবি প্রকাশ করা হয়েছে ও অনলাইন সংবাদমাধ্যম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের খবরে একই ছবি প্রকাশ করা হয়।

হেফাজত নেতা মাওলানা আজহারুল ইসলামের ছবিসহ তাঁর গ্রেপ্তারের খবরের স্ক্রিনশট
হেফাজত নেতা মাওলানা আজহারুল ইসলামের ছবিসহ গ্রেপ্তারের খবরের স্ক্রিনশট

অন্য নেতার ছবি আজকে গ্রেপ্তার হওয়া হেফাজত নেতা মাওলানা আজহারুল ইসলামের বলে প্রকাশ করায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকসহ অন্যান্য প্ল্যাটফর্ম ব্যবহারকারীদের মাঝে বিভ্রান্তি সৃষ্টি হয়েছে।


মন্তব্য

x