ক্ষমা চাইলেন মুশফিক, ‘আর এমন হবে না’

মুশফিকুর রহিম ও দলের সতীর্থ নাসুম আহমেদ
মুশফিকুর রহিম ও দলের সতীর্থ নাসুম আহমেদ   © ফাইল ফটো

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের এলিমিনেটর ম্যাচে ফরচুন বরিশালকে ৯ রানে হারিয়ে কোয়ালিফায়ার নিশ্চিত করেছে মুশফিকুর রহিমের দল বেক্সিমকো ঢাকা। তবে ম্যাচের শেষের দিকে ঢাকা যখন জয়ের দ্বারপ্রান্তে, তখন অধিনায়ক মুশফিককে দেখা গেল তারই দলের সতীর্থ নাসুম আহমেদের দিকে তেড়ে যেতে!

ম্যাচের ৩তম ওভারে একবার, ১৭তম ওভারে আরেকবার। এক ম্যাচে পর পর দুবার আবেগ ধরে রাখতে পারলেন না তিনি। এ ঘটনা এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা আলোচনা সমালোচনার সৃষ্টি করেছে। তবে গতকালের এ ঘটনায় ভক্ত এবং দর্শকদের কাছে ক্ষমা চেয়ে ক্রিকেটার মুশফিকুর রহিম।

আজ মঙ্গলবার(১৫ ডিসেম্বর) তার ফেরিফায়েড ফেসবুকে ভক্ত এবং দর্শকদের কাছে ক্ষমা চেয়ে এক স্ট্যাটাস দেন এই উইকেট কিপার ব্যাটসম্যান।

স্ট্যাটাসে তিনি লিখেন, ‘প্রথমত আনুষ্ঠানিকভাবে আমি আমার সকল ভক্ত এবং দর্শকদের কাছে ক্ষমা চেয়ে নিতে চাই গতকালের ম্যাচ চলাকালীন ঘটনা সম্পর্কে। খেলার পর আমি ইতিমধ্যে আমার সহকর্মী দলের সদস্য নাসুমের কাছে ক্ষমা চেয়ে নিয়েছি। দ্বিতীয়ত আমি আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনা করি।’

তিনি আরও লিখেন, সব সময় মনে পড়ে আমি সবার উপরে একজন মানুষ আর যে অঙ্গভঙ্গি দেখিয়েছি তা মোটেই গ্রহণযোগ্য নয় ইনশাআল্লাহ অদূর ভবিষ্যতে আমি প্রতিজ্ঞা করছি এটা মাঠে বা মাঠের বাইরে পুনরাবৃত্তি হবে না.... জাযাকাল্লাহ খায়ের’।


সর্বশেষ সংবাদ