পরী মণির নামে ভাইরাল দাবি করা ভিডিওটি ভারতের

ফেসবুক
ফেসবুক পোস্ট  © স্ক্রিনশট

সময়ের ২৪ ঘণ্টা নামের তিন লক্ষাধিক সদস্যের একটি ফেসবুক গ্রুপে আ রহিম নামের একটি একাউন্ট থেকে ‘পরিমণী ও এস আই এর নাচের ভিডিও ভাইরাল,নেট দুনিয়া ভাইরাল’  শিরোনামে একটি লিঙ্ক শেয়ার করা হয়েছে। একই দাবিতে একই ধরনের পোস্ট করেছেন অনেকেই। দেখুন এখানে, এখানে, এখানে এবং এখানে

এসব পোস্টের লিঙ্কে যুক্ত ছবিতে এক নারীর সঙ্গে একজন পুরুষ ব্যক্তিকে নৃত্য করতে দেখা যাচ্ছে। ফেসবুক পোস্টগুলোতে ওই নারীকে চিত্রনায়িকা পরী মণি দাবি করা হয়েছে। অথচ ছবিটি ভারতের পশ্চিমবঙ্গের ধানবাদের মহুদা থানার আধিকারিক নন্দকিশোর সিং-এর নাচের ধারণকৃত ভিডিও থেকে নেওয়া। ভারতের একাধিক সংবাদমাধ্যমে এ নিয়ে ২০১৯ সালের জুলাইয়ে সংবাদ প্রকাশিত হয়। সেসব খবরের বরাতে জানা যায়, পুলিশ কর্মকর্তা নন্দকিশোরের সাথে এক যৌনকর্মীর নাচের এই ভিডিওটি কেউ গোপনে ধারণ করে ফাঁস করে দিয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম এশিয়ানেট নিউজের বাংলা সংস্করণের ২০১৯ সালের ৩ জুলাই ‘‘চোলি কে পিছে..., নিষিদ্ধ পল্লিতে অশ্লীল নাচ, সাসপেন্ড ওসি, দেখুন ভিডিও’’ শিরোনামে প্রকাশিত ভিডিওতে একজন নারী ও একজন পুরুষকে নাচতে দেখা যাচ্ছে।

এশিয়ানেট নিউজের বাংলা সংস্করণের প্রতিবেদনের স্ক্রিনশট

 

তা ছাড়া পরী মণির সাথে কোনো পুলিশের এসআইয়ের নাচের ভিডিও দাবি করা হলেও ফেসবুক পোস্টগুলোর লিঙ্কের খবরের বিস্তারিত অংশে দেখা গেছে ভিন্ন তথ্য। খবরটিতে পরী মণিসহ চারজনকে গ্রেপ্তারের বিষয়ে র‍্যাবের একটি সংবাদ সম্মেলনের কথা উল্লেখ করা হয়।

jil
ফেসবুক পোস্টগুলোতে শেয়ার করা একটি লিঙ্কের স্ক্রিনশট

মূলত গত ৫ আগস্ট দেশের বেশকয়েকটি সংবাদমাধ্যমে এ নিয়ে প্রতিবেদন হয়। দৈনিক যুগান্তরের অনলাইনে প্রকাশিত ‘পরীমনির বাসায় ডিজে পার্টিতে যারা যেতেন, ধরা হচ্ছে তাদেরও’ শিরোনামের তথ্য হুবহু এসব লিঙ্কে দেখা গেছে।

যুগান্তরের প্রতিবেদনের স্ক্রিনশট

মন্তব্য

সর্বশেষ সংবাদ

x