সাকিবকে অভিনন্দন জানিয়ে ভাইরাল বাইডেনের স্ট্যাটাস ‘ভুয়া’

সাকিবকে শুভেচ্ছা জানিয়ে বাইডেনের নামে ভাইরাল হওয়া ভুয়া স্ট্যাটাস
সাকিবকে শুভেচ্ছা জানিয়ে বাইডেনের নামে ভাইরাল হওয়া ভুয়া স্ট্যাটাস  © সংগৃহীত

বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়ার ৫ ম্যাচের সিরিজের শেষ ম্যাচে সফরকারীদের ৬২ রানের সর্বনিম্ন রানে আটকে দিয়ে ৪-১ ব্যবধানে সিরিজ জিতেছে স্বাগতিকরা। পঞ্চম ও শেষ ম্যাচে চার উইকেট শিকার করে ম্যান অব দ্যা ম্যাচ ও সিরিজ নির্বাচিত হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

জয়ের পর সাকিবকে অভিনন্দন জানিয়ে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের নামে একটি ফেসবুক স্ট্যাটাসের স্ক্রিনশট ভাইরাল হয়েছে। কিন্তু এটি সঠিক নয়। বাইডেনের অফিসিয়াল ফেসবুক পেজ ঘুরে সর্বশেষ সাকিবকে শুভেচ্ছা জানানো এমন কোন পোস্ট পাওয়া যায়নি।

এটি মূলত সাকিব আল হাসানের ভেরিফায়েড ফেসবুক পেজের পোস্ট। শুধুমাত্র সাকিবের নামের জায়গায় প্রেসিডেন্ট জো বাইডেন লিখে দেওয়া হয়।

এদিকে, আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সর্বোচ্চ উইকেট শিকারি বোলারের দ্বিতীয় অবস্থান দখল করেন সাকিব। শ্রীলঙ্কার ক্রিকেটার লাথিস মালিঙ্গার উইকেট সংখ্যা ১০৭টি। এর পরেই দ্বিতীয় স্থানে ১০২ উইকেট নিয়ে অবস্থান করছেন সাকিব।

পড়ুন: সাকিব ম্যাজিকে ৬২ রানে শেষ অস্ট্রেলিয়া

বাইডেনের নামে ভাইরাল হওয়া ফেসবুক স্ট্যাটাসে দেখা যাচ্ছে, সাকিব আল হাসান একটি আকর্ষণীয় কৃর্তী অর্জন করেছেন। তিনি টি-টুয়েন্টি ক্রিকেটে ১০০ উইকেট শিকারি দ্বিতীয় ক্রিকেটারের অবস্থান দখল করেছেন। ভাইরাল স্ট্যাটাসে হ্যাশট্যাগ এসএইচএ৭৫, টি-টুয়েন্টি, ১০০উইকেট, বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া যোগ করা হয়েছে।

বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়ার সিরিজে প্রথম তিন ম্যাচে জয় নিয়ে শুরুতেই সিরিজ নিশ্চিত করেছিলো মাহমুদউল্লাহ রিয়াদের দল। ৩-১ ব্যবধানে এগিয়ে থেকে পঞ্চম ও শেষ ম্যাচ খেলতে নামে টাইগাররা। এ ম্যাচে জয়ের মধ্যদিয়ে প্রথমবারের মত বাংলাদেশের বিপক্ষে সিরিজ হারলো অজিরা।


মন্তব্য

সর্বশেষ সংবাদ

x