স্টেডিয়ামের ২৫ ফুট উঁচু থেকে ফেলে দেওয়া হলো নারী খেলোয়াড়কে

পাঞ্জাবে ধর্ষণ
পঞ্জাবের মোগা জেলায় এক বাস্কেটবল খেলোয়াড়কে স্টেডিয়ামের ছাদ থেকে ফেলে দেওয়া হয়েছে  © প্রতিকী ছবি

ফের ক্রীড়াক্ষেত্রে ধর্ষণের ঘটনার অভিযোগ উঠল। এ ঘটনায় সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে ১৮ বছরের বাস্কেটবল খেলোয়াড়কে। তিন বারের চেষ্টার গণধর্ষণের পর ওই তরুণীকে ফেলে দেওয়া হয়েছে স্টেডিয়ামের ছাদ থেকে। প্রায় ২৫ ফুট ওপর থেকে পড়ে সঙ্কটজনক অবস্থা তার।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, গত ১২ আগস্ট পঞ্জাবের মোগা জেলায় এ ঘটনা ঘটেছে। ধর্ষণে বাধা দেওয়ায় তাকে ছাদ থেকে ফেলে শাস্তি দেওয়া হয়েছে। পুলিশ জানিয়েছে, পঞ্জাবের মোগা জেলার তিন যুবক ওই তরুণীকে ধর্ষণের চেষ্টা করার পর স্টেডিয়ামের ছাদ থেকে ফেলে দেয়। ফলে শরীরের একাধিক জায়গায় আঘাত লেগেছে।

তাকে লুধিয়ানার বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর পা ও চোয়ালে ভয়ঙ্কর আঘাত পেয়েছেন ওই তরুণী। ঘটনার পর তিন অভিযুক্তই পলাতক রয়েছেন। তরুণীর বাবার অভিযোগ অনুযায়ী, মেয়ে অনুশীলনের জন্য মোগা স্টেডিয়ামে গিয়েছিল।

আরো পড়ুন: মাঝ আকাশে দুই বিমানের মুখোমুখি সংঘর্ষ

অভিযুক্তদের মধ্যে যতীন কান্দা পরিচিত। তিনি স্টেডিয়ামেই ধর্ষণের চেষ্টা করেছিলেন। যতীন ও তার দুই সহযোগীর বিরুদ্ধে বেশ কয়েকটি ধারায় মামলা হয়েছে।

মোগা সিনিয়র পুলিশ সুপার গুলনীত খুরানা জানিয়েছেন, অভিযুক্তদের খোঁজে অভিযান চলছে। এর আগে এক কিশোরী সম্ভ্রম বাঁচাতে বাস থেকে ঝাঁপ দিয়ে নিহত হন। তখনও শিরোনামে আসে মোগা জেলা।


x

সর্বশেষ সংবাদ