ক্ষমা চাইলেন জাস্টিন বিবার

জাস্টিন বিবার
জাস্টিন বিবার  © সংগৃহীত

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে এক ব্যবহারকারীর পোস্টে অযাচিত মন্তব্য করেছিলেন জাস্টিন বিবার। তবে নিজের সেই মন্তব্যের জন্য রবিবার (৭ আগস্ট) সেই ব্যবহারকারীর কাছে ক্ষমা চেয়েছেন কানাডিয়ান সংগীত তারকা। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

রবিবার ইনস্টাগ্রামে নিজ আইডি থেকে দেওয়া স্টোরিতে বিবার বলেন, কিছু কারণে আমি একজনের পেজে অযাচিত একটি মন্তব্য করেছিলাম। আমার মনে হয়েছিল তার করা কাজ অর্থহীন। যদিও আমি নিশ্চিত না, তবে আমি এটি লেখার প্রয়োজনীয়তা অনুভব করছি। সে যা করেছিল সেটি যদি তাকে খুশি রাখতে পারে, তাহলে আমি ওই বিষয়ে বলার কে?

আরও পড়ুন: বিরল রোগে আক্রান্ত জাস্টিন বিবার

আন্তর্জাতিক অঙ্গনে তুমুল জনপ্রিয় এই শিল্পী আরও বলেন, আশা করছি আমার মন্তব্যের কারণে তিনি ব্যথিত হবেন না। ব্যাপারটি আমাকে কুঁড়ে কুঁড়ে খাচ্ছে। নিজের মন্তব্যের জন্য আমি তার কাছে ক্ষমা চাচ্ছি।

এর আগে গত জুনে র‍্যামসে হান্ট নামক সিনড্রোমে আক্রান্ত হয়ে কানের আশেপাশের স্নায়ুগুলো অবশ হওয়ার ফলে জাস্টিন বিবারের মুখের ডানপাশ সম্পূর্ণ অবশ হয়ে যায়। এ কারণে একের পর এক কনসার্ট বাতিল করেছিলেন কানাডিয়ান সংগীতশিল্পী।

তবে অসুস্থতা কাটিয়ে সম্প্রতি আবারও সঙ্গীতাঙ্গনে ফিরেছেন জাস্টিন বিবার। গত ৩১ জুলাই থেকে শুরু হয়েছে জাস্টিন বিবারের জাস্টিন ওয়ার্ল্ড ট্যুর। এর অংশ হিসেবে রবিবার নরওয়েতে পারফর্ম করেন এ পপ তারকা। আগামী ১৮ সেপ্টেম্বর ভারতের রাজধানী নয়াদিল্লীর জওহরলাল নেহেরু স্টেডিয়ামেও বিবারের পারফর্ম করার কথা রয়েছে।


x

সর্বশেষ সংবাদ