‘কীভাবে স্বামীকে খুন করবেন’ বইয়ের লেখক হত্যা করেছেন নিজের স্বামীকেই, যাবজ্জীবন

ন্যান্সি ক্র্যাম্পটন ব্রফি ও তার স্বামী ড্যানিয়েল
হাউ টু মার্ডার ইয়োর হাজব্যান্ড বইয়ের লেখক বইয়ের লেখক ছিলেন ন্যান্সি ক্র্যাম্পটন ব্রফি ও তার স্বামী ড্যানিয়েল  © ইন্টারনেট

হাউ টু মার্ডার ইয়োর হাজব্যান্ড বা কীভাবে আপনার স্বামীকে খুন করবেন বইয়ের লেখক ছিলেন ন্যান্সি ক্র্যাম্পটন ব্রফি। এবার স্বামীকে হত্যার দায়ে তাকেই যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন যুক্তরাষ্ট্রের ওরেগন রাজ্যের আদালত। স্বামীকে গুলি করে খুন করেন তিনি।

ন্যান্সির বিরুদ্ধে গত ২৫ মে সেকেন্ড ডিগ্রি খুনের অভিযোগ প্রমাণিত হয়। জনাকীর্ণ আদালতে কোনো ভাবান্তরও দেখা যায়নি ন্যান্সির মধ্যে। ২০১৮ সালের ২ জুন ড্যানিয়েলকে খুন করেন ন্যান্সি। ড্যানিয়েল কিউলিনারি ইনস্টিটিউটের শেফ ও প্রশিক্ষক ছিলেন। তাকে রান্নাঘরে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়।

জীবন বীমার দেড় মিলিয়ন ডলার অর্থের লোভেই স্বামীকে ন্যান্সি খুন করেন বলে উল্লেখ করেন বিচারক। তবে ন্যান্সি অভিযোগ অস্বীকার করেন। প্রসিকিউটরদের দাবি, একটি ঘোস্ট গান কিনে ন্যান্সি সেটির সঙ্গে কেনা পিস্তলের যন্ত্রাংশ বদল করে খুন করেছেন।

আরো পড়ুন: সেই ইস্ট ইন্ডিয়া কোম্পানির মালিক এখন ভারতীয়

স্বামীকে খুনের আগেই ২০১১ সালে 'হাউ টু মার্ডার ইয়োর হাজব্যান্ড' বইটি প্রকাশিত হয়। সেখানে স্বামীকে খুন করার নানা উপায় লিখেছিলেন তিনি। আলোচিত ওই বইটি ছাড়াও রোমান্স ও সাসপেন্সধর্মী ‘দ্য রং হাজব্যান্ড’ এবং ‘দ্য রং লাভার’ উপন্যাস লিখেছেন।


x

সর্বশেষ সংবাদ