অজ্ঞান বরের মাথায় নববধূ হাত বোলাতেই উঠে গেল চুল, ভাঙল বিয়ে

বিয়ের আসরেই পঙ্কজের মাথার চুল উঠে আসে নববধূর হাতে
বিয়ের আসরেই পঙ্কজের মাথার চুল উঠে আসে নববধূর হাতে  © আনন্দবাজার

বরের মাথায় চুল নেই বলে বিয়ের বিয়ে ভেঙে দিয়েছেন পাত্রী। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের উন্নাওয়ের। গত শুক্রবার রাতে দিল্লি থেকে উন্নাওয়ের সফীপুরে বিয়ে করতে যান বর পঙ্কজ। পাত্রীর বাড়িতে জাঁকজমকপূর্ণভাবে বিয়ের আয়োজন করা হয়। মালাবদলের জন্য তৈরি করা হয়েছিল হাইড্রোলিক মঞ্চ। সেই মঞ্চে হাজির পাত্র এবং পাত্রী।

মঞ্চটি ঘুরছিল, তাতে মালাবদলের পালাও চলছিল। মালাবদল শেষে মঞ্চ থেকে নামতেই হঠাৎ জ্ঞান হারান পঙ্কজ। এতে হুলুস্থুল পড়ে যায় বিয়েবাড়িতে। পঙ্কজের নববিবাহিত স্ত্রীও উদ্বিগ্ন হয়ে পড়েন। পঙ্কজকে সুস্থ করার জন্য চোখেমুখে পানিও দেওয়া হয়। তাকে সুস্থ করতে সবাই যখন ব্যস্ত, তখন তাঁর স্ত্রী-ও সেখানে আসেন। পঙ্কজের মাথায় হাত বোলাতে থাকেন।

কিন্তু এর পরের ঘটনার জন্য প্রস্তুত ছিলেন কেউ। পঙ্কজের স্ত্রী মাথায় হাত বোলানোর সময় হঠাৎই পঙ্কজের পরচুলা খুলে উঠে আসে। পরিস্থিতি গরম হয়ে ওঠে মুহূর্তেই। স্বামীর মাথায় টাক, তা মেনে নিতে পারেননি স্ত্রী। তখন চিৎকার করে বলতে থাকেন, এ বিয়ে ভেঙে দিতে চান। এতে অপ্রস্তুত হয়ে পড়ে পাত্রপক্ষ।

আরো পড়ুন: করতে হয় না ক্লাস, শুধু টাকা দিলেই মেলে পছন্দমতো ডিগ্রি

পাত্রীপক্ষ প্রতারণার অভিযোগ তোলে। তাঁদের অভিযোগ, সম্বন্ধ করার সময় পাত্রের পরিবার বিষয়টি লুকিয়ে গিয়েছিল। বিয়েবাড়িতে বিষয়টি নিয়ে হুলুস্থুল চলার সময় অতিথিরা খবর দেন পুলিশকে। পরে পুলিশ এসে বোঝানোর চেষ্টা করে দুই পক্ষকে। কিন্তু পাত্রীকে টলানো যায়নি। শেষে বিয়ে ছেড়েই চলে যেতে হয় পঙ্কজকে।


সর্বশেষ সংবাদ