প্রেমিকা মৃত শুনেই পালালো প্রেমিক

প্রতিকী ছবি।
প্রতিকী ছবি।  © সংগৃহীত

জামাইকে ছেড়ে প্রেমিকের সঙ্গে সংসার পাতলেও সোনালীর সেই সংসার আর করা হল না। হাসপাতালে মৃত্যু হল ভারতের কুলতুলি এলাকার তরুণী সোনালী নস্করের। তবে দুঃখের বিষয় হাসপাতালে তাকে মৃত ঘোষণার পরপরই সেখান থেকে চম্পট দেন তার প্রেমিক প্রসেন।

শনিবার (২২ জানুয়ারি) সন্ধ্যায় ওই প্রেমিক ও তার পরিবার সোনালীকে হসপিটালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। খবর ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের।

আরও পড়ুন: ভিসি বাসভবনে আসা-যাওয়া বন্ধ, সামনে মানব দেয়াল তৈরি

ভারতের দক্ষিণ ২৪ পরগনার কুলতুলির বাসিন্দা সোনালী নস্করের সঙ্গে ফেসবুকে পরিচয় হয় শাসনের তরুণ প্রসেন মণ্ডলের। তারপর তাদের মধ্যে নিয়মিত কথাবার্তা চলতে থাকে। সেই থেকে  প্রেম। আর প্রেম থেকে পালিয়ে বিয়ে।

রাজ্য পুলিশ সূত্রে জানা যায়, সোনালীর বাড়ির লোকজন পুলিশের এক কর্মীর সঙ্গে তাকে বিয়ে দিয়েছিল। কিন্তু প্রেমের টানে সোনালী তার প্রেমিকের সঙ্গে গত বছরের নভেম্বর মাসে ব্যারাকপুরের সেই শ্বশুরবাড়ি থেকে পালিয়ে যায়। এ নিয়ে সোনালীর স্বামী থানায় একটি নিখোঁজ জিডিও করেন।

আরও পড়ুন: শাবিপ্রবি ভিসিকে অপসারণের দাবি সংসদে

অন্যদিকে তার পরিবার সূত্রে জানা যায়, সোনালী তার শ্বশুরবাড়ি থেকে পালিয়ে যাওয়ার পর বাড়িভাড়া করে প্রসেনের সঙ্গে থাকতেন। গতকাল সোনালীকে বারুইপুর জেলা হাসপাতালে নিয়ে আসেন প্রসেন ও তার পরিবার। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করলে ঘটনাস্থল থেকে চম্পট দেন প্রেমিক প্রসেন ও তার পরিবার। এরপর থেকে তাদের আর খোঁজ পাওয়া যাচ্ছে না।

এ ঘটনার খবর পেয়ে হাসপাতালে আসে সোনালীর পরিবারের লোকজন। তারা প্রসেনের নামে খুনের অভিযোগ করেছেন। তাদের দাবি, গত কয়েকমাস ধরে ফোন করলেও সোনালীকে ফোন দিতেন না প্রসেন। সোনালীর বাবার অভিযোগ, ‘মেয়ে কীভাবে মারা গেছে, জানি না। শুনেছি গলায় দঁড়ি দিয়ে মারা গেছে। তবে আমার মনে হয় এটা পরিকল্পিত খুন।’


সর্বশেষ সংবাদ