একই থালায় কুকুরের সঙ্গে নারীর খাওয়ার ভিডিও ভাইরাল

অন্য প্রাঙ্গণ
কুকুর আর নারীর একই পাতে খাবার খাওয়ার দৃশ্য  © সংগৃহীত

পূর্বস্থলীতে রাস্তার কুকুরের সঙ্গে এক নারীর একই পাতে খাবার খাওয়ার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ইতোমধ্যে ভিডিও’র ওই নারীকে চিকিৎসা সহায়তা প্রদানে তৎপর হয়েছে ভারতের পূর্বস্থলী এলাকার ব্লক প্রশাসন। এখন ব্লক ডেভেলপমেন্ট অফিসার (বিডিও) থেকে বিধায়ক পর্যন্ত ছুটছেন তার কাছে। 

সোমবার (২৮ ডিসেম্বর) বিকেল থেকে তাকে বুঝিয়ে হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছে পূর্বস্থলী প্রশাসনের লোকজন। তবে তিনি ওই এলাকা ছেড়ে কোথাও যেতে রাজি হচ্ছেন না।  খবর দিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ ২৪।  

আরও পড়ুন: অভ্যাস ঠিক রাখতে বাড়ি বাড়ি গিয়ে শিক্ষার্থীদের ঘুম ভাঙায় শিক্ষক

জানা যায়, পূর্বস্থলী স্টেশন সংলগ্ন টোটো-অটো স্ট্যান্ড এলাকায় ওই নারীর বাস। সম্প্রতি তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এতে দেখা যায়, রাস্তার কুকুরের সঙ্গে একই থালায় খাবার খাচ্ছেন ওই নারী। সেই ভিডিও দৃষ্টিগোচর হলে নড়চড়ে বসে ব্লক প্রসাসন।

তার কাছে যেসব ব্যাক্তি গিয়েছেন তারা হলেন পূর্বস্থলী দু'নম্বর ব্লকের বিডিও সৌমিক বাগচি, পূর্বস্থলী উত্তরের বিধায়ক তপন চট্টোপাধ্যায়, পূর্বস্থলী হাসপাতালের বিএমওএইচ প্রশান্ত সরকার-সহ অন্যান্য প্রশাসনিক আধিকারিকরা।

আরও পড়ুন: শান্তিতে নোবেলজয়ী টুটু মারা গেছেন

তারা জানিয়েছেন,তাকে কালনা হাসপাতালে স্থানান্তরিত করার জন্য চেষ্টা করছেন। কিন্তু এলাকা ছেড়ে কোথাও যেতে চান না  ওই নারী। তাই আপাতত তাকে ওই এলাকাতেই রাখছে ব্লক প্রশাসন। 

পূর্বস্থলী দু'নম্বর ব্লকের বিডিও সৌমিক বাগচি জানিয়েছেন, ওই মহিলা একটু মানসিকভাবে বিপর্যস্ত। হাসপাতালে চিকিৎসা নেওয়ার জন্য তাকে বহুবার বোঝানো হয়েছে। কিন্তু তিনি যেতে রাজি হননি। স্থানীয় মানুষজন তাকে খাবার দিচ্ছেন। চিকিৎসার জন্য ওনাকে মানসিক হাসপাতালে ভর্তির চেষ্টা চলছে। আপাতত ওই জায়গাতেই অস্থায়ী ভাবে থাকবেন মহিলা। ব্লক প্রশাসনের পক্ষ থেকে তাকে কিছু শাড়ি এবং কম্বল দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, সংবাদ সংস্থাটি একটি ভিডিও সংযুক্তি ‍দিয়েছে কিন্তু সেই সঙ্গে এর সত্যতা যাচাই করেনি বলেও জানিয়েছে।


x