২১ অক্টোবর ২০২১, ১৪:৫৬

শাহরুখের বাড়িতে এনসিবির অভিযান

বলিউড তারকা শাহরুখ খান  © ফাইল ছবি

বলিউড তারকা শাহরুখ খানের বাড়িতে তল্লাশি চালাচ্ছে ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) কর্মকর্তারা। বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরে মুম্বাইতে শাহরুখ-গৌরীর বাড়িতে শুরু হওয়া এ অভিযান এখনও চলছে।   

ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, সকালে এনসিবি কর্মকর্তারা এই বলিউড তারকার বাড়ির প্রবেশমুখে গিয়ে হাজির হলে শুরুতে নিরাপত্তারক্ষীরা তাদের আটকে দেন। পরে সরকারি কাগজপত্র দেখালে ওই নিরাপত্তারক্ষী পকেট থেকে ফোন বের করে ভেতরে তাদের প্রবেশের অনুমতি চান। এরপর ভেতরে প্রবেশ করেন কর্মকর্তারা।

শেষ খবর পাওয়া পর্যন্ত এখনো তল্লাশি চলছে।

মাদক মামলায় শাহরুখ-গৌরীর বড় ছেলে আরিয়ান খানকে জামিন না দিয়ে কারাগারে পাঠিয়েছেন আদালত। সেই রেশ না কাটতেই এবার বলিউড কিং এর বাসাতে হচ্ছে অভিযান।

এদিকে বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে ছেলেকে দেখতে আর্থার রোড জেলে যান শাহরুখ। তার সঙ্গে ছিলেন আইনজীবীদের একটি দল। জেলের ভেতর প্রায় ১৫ মিনিট ছিলেন বলিউডের অন্যতম প্রভাবশারী এই তারকা। এরপর সাক্ষাৎ সেরে  দ্রুত বেরিয়ে যান তিনি। 

গত ৩ অক্টোবর একটি প্রমোদতরীতে কথিত মাদক পার্টি থেকে আরিয়ান সহ ৭ জনকে আটক ও পরে গ্রেপ্তার করে এনসিবি। এরপর কয়েক দফা জামিনের আবেদন করলে শুনানির পর আদালত তাঁকে কারাগারে পাঠান। গতকাল বুধবার এক শুনানির পর আদালত আবারও তার জামিন নামঞ্জুর করেন। আপাতত এই তারকার ছেলেকে আর্থার রোডের কারাগারেই থাকতে হচ্ছে।