গ্রীন ভয়েসের আয়োজনে কন্টেন্ট রাইটিং এর ওপর কর্মশালা অনুষ্ঠিত 

কর্মশালা
আয়োজনে কন্টেন্ট রাইটিং এর ওপর কর্মশালা   © টিডিসি ছবি

পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস রংপুর বিভাগীয় শাখার আয়োজনে কন্টেন্ট রাইটিং এর ওপর কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৯ জুলাই) বেলা ৩ টায় গ্রীন ভয়েসের প্রধান সমন্বয়ক মোঃ আলমগীর কবিরের সভাপতিত্ব ও রংপুর বিভাগীয় সমন্বয়ক মোনছেফা তৃপ্তির সঞ্চালনায় জুম এপে উক্ত কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় বিভাগীয় সমন্বয়ক, জেলা শাখার  সভাপতি, সম্পাদকসহ গ্রীন ভয়েস এর বিভিন্ন স্তরের সদস্যবৃন্দ অংশ গ্রহণ করেন।

কর্মশালায় অতিথি হিসেবে যুক্ত ছিলেন গ্রীন ভয়েস কেন্দ্রীয় কমিটির সহ সম্বয়ক  হুমায়ুন কবির সুমন, সদস্য- আব্দুস সাত্তার, তরিকুল ইসলাম রাতুল, এস  আই টোকন,রায়হান পারভেজ প্রমুখ। 

কর্মশালার মূখ্য আলোচক হিসেবে ছিলেন গ্রীন ভয়েস দিনাজপুর জেলা শাখার সমন্বয়ক ও হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মোঃ আব্দুল মান্নান। কর্মশালায় তিনি কন্টেন্ট রাইটিং, নিউজ রাইটিং এবং প্রেস রিলিজ এর প্রাথমিক বিষয়বস্তু নিয়ে আলোচনা করেন।

সভাপতির বক্তব্যে মোঃ আলমগীর কবির বলেন, আজকের আলোচনার বিষয়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমাদের ব্যক্তিগত ও সামাজিক জীবনে চলার প্রতিটি ক্ষেত্রেই এর অনেক প্রয়োজনীয়তা রয়েছে। সুন্দর লিখনীর মাধ্যমে যেকোন ক্ষুদ্রাতি  বিষয়ও খুব সহজেই মানুষকে আকৃষ্ট করা যায়। সর্বোপরি উপস্থিত  সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করছি।  আশাকরি আগামী দিনগুলোতেও আপনারা আমাদের কাজের সাথে যুক্ত থেকে সহযোগিতা করবেন।

উল্লেখ্য, গ্রীন ভয়েস পরিবেশ সচেতনতার পাশাপাশি সামাজিক স্বেচ্ছাসেবামূলক ও আত্মউন্নয়ন মূলক বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছেন ।    


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ