পরিমণিকে জিজ্ঞাসাবাদ করা হবে

ত্ব-হাকে উদ্ধারে অন্যান্য সংস্থার সঙ্গে কাজ করছে ডিবি

ডিবি প্রধান
ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে ডিবি প্রধান একেএম হাফিজ আক্তার  © সংগৃহিত

নায়িকা পরিমণির দায়ের করা মামলায় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। বোট ক্লাবে কি হয়েছিল বিষয়টি যাচাই বাছাই করা হচ্ছে। তদন্তের স্বার্থে পরিমণিকেও আবার জিজ্ঞাসাবাদ করা হবে। এছাড়া ইসলামী বক্তা আবু ত্বহা মুহাম্মদ আদনানসহ নিখোঁজ চারজনকে উদ্ধারে অন্যান্য সংস্থার সঙ্গে ডিবি কাজ করছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ কমিশনার ও ডিবি প্রধান একেএম হাফিজ আক্তার। ডিএমপি মিডিয়া সেন্টারে বৃহস্পতিবার (১৭ জুন) ব্রিফিংয়ে তিনি এসব তথ্য জানান।

তিনি আরও বলেন, অল কমিউনিটি ক্লাবের ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। ইসলামিক চিন্তাবিদসহ চারজন নিখোঁজের ঘটনাটি বিভিন্ন সংস্থার সঙ্গে যোগাযোগ করে ব্যবস্থা নেয়া হচ্ছে। ত্বহাসহ চারজন ব্যক্তি নিখোঁজ হওয়ার বিষয়টি জেনেছি। এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে রংপুরে। রংপুর মেট্রোপলিটন পুলিশের সঙ্গে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশও এ বিষয়টি নিয়ে কাজ করছে। রাজধানীর রংপুর থেকে ফেরার পথে গাবতলী এলাকা থেকে গত বৃহস্পতিবার (১০ জুন) ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান নিখোঁজ হয়েছেন বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়।

সংশ্লিষ্টরা বলছেন, আবু ত্ব-হার স্ত্রী ও তার মায়ের অভিযোগের ভিত্তিতে তাকে খুঁজে বের করতে ইতোমধ্যে মাঠে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন সংস্থা। তারা কিছু সুনির্দিষ্ট পয়েন্টকে সামনে রেখে তাদের উদ্ধারের জন্য কাজ করছেন। তবে বৃহস্পতিবার (১৭ জুন) সর্বশেষ তথ্য অনুযায়ী, এখন পর্যন্ত আবু ত্ব-হার কোনো হদিস পাওয়া যায়নি। অভিযোগের ভিত্তিতে সংশ্লিষ্ট থানাগুলোতে তদন্ত কাজ চলছে বলে জানা যায়।


মন্তব্য