করোনায় আক্রান্ত ছেলে-পুত্রবধূ, পালাতে গিয়ে মর্মান্তিক পরিণতি বৃদ্ধের

কলকাতায় ঘর থেকে পালাতে গিয়ে বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু হয়েছে
কলকাতায় ঘর থেকে পালাতে গিয়ে বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু হয়েছে  © ইন্ডিয়ান এক্সপ্রেস

ছেলে-পুত্রবধূ করোনায় আক্রান্ত। আতঙ্কে ছিলেন অসুস্থ অশীতিপর বৃদ্ধ। তার ওপর বাড়ির বাইরে বের হওয়া নিষেধ। এ অবস্থায় ঘর থেকে বের হতে আকুল বৃদ্ধ কাপড়ের সাহায্যে বাড়ির ব্যালকনি থেকে রেলিং বেয়ে নামার চেষ্টা করেছিলেন। কিন্তু বাইরে বের হওয়া হলো না, পড়ে গিয়ে মৃত্যু হয় ওই বৃদ্ধের। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণ কলকাতার হাজরা রোডে।

জানা গেছে, বাড়িতে তিনজন করোনা আক্রান্ত। আইসোলেশনে রাখা হয় নাগিনদাস মোহনলাল জাভেরি নামে ওই বৃদ্ধকে। তাঁর বয়স হয়েছিল ৮৭ বছর। তিনিও অসুস্থ ছিলেন। এরইমধ্যে তিনি বহুতল বাড়ির তিনতলার বারান্দা দিয়ে কাপড় বেয়ে বাইরে বেরোনোর চেষ্টা করেন বলে ধারণা করা হচ্ছে। বহুতলের বারান্দা থেকে কাপড় দিয়ে বেশ কিছুক্ষণ তাঁকে ঝুলতে দেখেন স্থানীয়রা।

তারা তাঁকে উদ্ধারেরও চেষ্টা করেন। কিন্তু শেষপর্যন্ত বারান্দা থেকে নিচে পড়ে গিয়ে মৃত্যু হয় বৃদ্ধের। সম্প্রতি করোনা আক্রান্ত হন তাঁর ছেলে ও পুত্রবধূ। ফলে ঘরবন্দি হয়ে পড়েন বৃদ্ধ। ছেলে-পুত্রবধূ তাঁকে আপাতত বাড়িতেই থাকার পরামর্শ দেন। কিন্তু ঘরবন্দি থাকতে নারাজ ছিলেন বৃদ্ধ।

বিভিন্ন অজুহাতে বাড়ি থেকে বের হওয়ার চেষ্টা করতেন তিনি। বুধবার সকালে আচমকা ফ্ল্যাটের ব্যালকনি থেকে রাস্তায় পড়ে যান তিনি। রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যান হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখে ব্যালকনি থেকে কাপড় ঝুলছিল। তাতে অনুমান করছেন, কাপড় বেয়ে নিচে নামতে গিয়ে এ বিপত্তি হয়। বৃদ্ধের ছেলে-পুত্রবধূ জানিয়েছেন, ঘর থেকে বের হওয়ার জন্য ব্যস্ত হয়ে পড়েছিলেন বৃদ্ধ। বুঝিয়ে-সুঝিয়ে তাঁকে ঘরেই রাখার চেষ্টা করছিলেন। শেষে এমন মর্মান্তিক পরিণতি হবে তাঁরা বুঝতে পারেননি। খবর: ইন্ডিয়ান এক্সপ্রেস।


সর্বশেষ সংবাদ