চার সন্তানকে কুপিয়ে হত্যা করল বাবা

প্রতীকী ছবি
প্রতীকী ছবি  © ফাইল ফটো

নিজের চার সন্তানকে কুপিয়ে হত্যা করেছে বাবা। ধারালো অস্ত্র দিয়ে তিন ছেলে এবং এক মেয়েকে কুপিয়ে খুন করেছে ওই ব্যক্তি। এই ঘটনায় গুরুতর আহত তার স্ত্রী এবং অপর এক মেয়েও। মঙ্গলবার এমন নৃশংস ঘটনা ঘটেছে ভারতের বিহার রাজ্যের বেলহা গ্রামে।

অভিযুক্ত ওই ব্যক্তির নাম অবদেশ চৌধুরি। ঘটনার দিন সন্ধ্যায় বাজার থেকে ফিরে স্ত্রী এবং সন্তানদের ধারালো ছুরি দিয়ে আক্রমণ করে। ঘটনাস্থলেই মৃত্যু হয় অভিষেক কুমার (‌১৪)‌, মুকেশ কুমার (‌১০)‌, ভোলা কুমার (‌১)‌ এবং মেয়ে জ্যোতি কুমারের (‌১৮)‌। অল্পের জন্য প্রাণে বাঁচেন স্ত্রী রীতা দেবী এবং আরেক মেয়ে অঞ্জলি। গুরুতর আহত অবস্থায় তাদের পাটনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় অভিযুক্ত অবদেশ চৌধুরিকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশের বরাত দিয়ে স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন। দীর্ঘদিন ধরে তিনি ওষুধ খান। তবে সম্পতি তিনি ওষুধ খাওয়া বাদ দিয়েছেন।

জিজ্ঞাসাবাদে ওই ব্যক্তি জানায়, ঘটনার সময় আমার কিছু মনে ছিল না। বাড়ির ফেরার সময় মনে হল, আমার শরীরে কিছু ঢুকেছে। সেটাই পরিবারকে মারতে আমাকে বাধ্য করেছে। হুঁশ আসার পর আমি বুঝতেই পারিনি যে আমিই তাদের খুন করেছি।’‌

পুলিশ জানিয়েছে, এমন হত্যাকাণ্ডের পর ওই ব্যক্তি জেলাশাসক এবং পুলিশ সুপারকেও ফোন করার চেষ্টা করেন। তবে দুই কর্মকর্তার কেউই ফোন তোলেননি। অভিযুক্তের ‌বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

সূত্র: আজকাল।


সর্বশেষ সংবাদ