মুফতি আনাসকে বিয়ে করে নামও বদলে ফেললেন সানা খান

বিয়ের পর মুফতি আনাসের সঙ্গে সানা খান
বিয়ের পর মুফতি আনাসের সঙ্গে সানা খান  © ফাইল ফটো

বলিউডে অভিনয় থেকে বিদায় জানিয়ে সুরাতের আনাস সৈয়দের সঙ্গে সানা খানের বিয়ের খবরে তোলপাড় ভারতীয় মিডিয়া। কয়েকমাস আগেই অভিনয় থেকে ধর্মের টানে অবসর নেওয়ার ঘোষণার পর গত ২১ নভেম্বর বিয়েটাও সেরে ফেললেন তিনি।

বিয়ের পর সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের নামের আগে যোগ করেছেন স্বামীর নাম। ইনস্টাগ্রামে এখন তাঁর নাম দেখা যাচ্ছে সাইয়িদ সানা খান। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন সৈয়দ সানা খান নামে।

পরনে লাল লেহেঙ্গা, তাক লাগানো ঝলমলে নেকপিস, গা ভর্তি সোনার গয়না। নজর কেড়েছে তাঁর মুক্তোর অলঙ্কারও। এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে তাদের বিয়ের এই ভিডিও।

এদিকে গতকাল এই অভিনেত্রী ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে প্রথম ছবি আপলোড দিয়ে ক্যাপশনে লেখেন, “আল্লার সন্তুষ্টির জন্য একে অপরকে ভালোবেসেছি। আল্লার জন্য একে অপরকে বিয়ে করেছি। এই পৃথিবীতে আল্লা আমাদের একসঙ্গে রাখুন। জান্নাতে যেন আবার আমরা মিলিত হতে পারি।”

তিনি লিখেছিলেন, “আমার জীবনের এক গুরুত্বপূর্ণ সন্ধিক্ষণে আমি দাঁড়িয়ে রয়েছি। বেশ কিছু বছর আমি ফিল্ম ইন্ডাস্ট্রিতে রয়েছি। এবং এরই মধ্যে ভালোবাসা, খ্যাতি, সম্মান, সম্পদ সবই পেয়েছি। কিন্তু গত কয়েক বছর ধরে আমাকে একটা বিষয় খুব ভাবাচ্ছে। কেবল মনে হচ্ছে, একজন মানুষ কি শুধু খ্যাতি, সুনাম, সম্পদের জন্য জন্ম নেয়। এটা কি একজন মানুষের কর্তব্যের মধ্যে যে পড়ে না, যারা প্রকৃত অর্থে গরিব, বা যাদের সাহায্য দরকার তাদের পাশে দাঁড়ানো। মানুষ যে কোনও সময়ে মারা যেতে পারে তার পরের জীবনে তাদের কী হবে তা নিয়ে ভাবা উচিত নয়?”

গত ৮ অক্টোবর সামাজিক যোগাযোগমাধ্যমে এক দীর্ঘ বার্তায় ৩৩ বছর বয়সী সানা খান বলিউড ছাড়ার ঘোষণা দিয়েছিলেন এবং জানিয়েছিলেন ইসলামের পথে চলতে চান তিনি।

ক্যারিয়ারে হিন্দি, মালয়ালাম, তামিল, কন্নড় ও তেলেগু ভাষার সিনেমায় দেখা গেছে সানা খানকে। এ ছাড়া বিজ্ঞাপন ও রিয়েলিটি শোতে দেখা যায় তাঁকে। পাঁচ ভাষার ৫০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন সানা। ২০১২ সালে জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো বিগ বসের প্রতিযোগী ছিলেন সানা এবং চূড়ান্ত পর্বে উঠেছিলেন।

২০০৫ সালে ‘ইয়ে হ্যায় হাই সোসাইটি’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয় সানা খানের। এরপর তিনি বলিউডে ‘হাল্লা বোল’, ‘জয় হো’, ‘ওয়াজা তুম হো’ ও ‘টয়লেট : এক প্রেম কথা’র মতো সিনেমা করেন।

 


সর্বশেষ সংবাদ