সিডনিতে বাংলাদেশি মডেল খুন!

বাংলাদেশি বংশোদ্ভূত মডেল তরুণী সাবাহ হাফিজ
বাংলাদেশি বংশোদ্ভূত মডেল তরুণী সাবাহ হাফিজ  © সংগৃহীত

অস্ট্রেলিয়ায় সিডনির পশ্চিমাঞ্চলে পারিবারিক কলহের জেরে ঘর থেকে বাংলাদেশি বংশোদ্ভূত এক মডেল তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। গত ১৪ অক্টোবর সিডনির ওয়েন্টওর্থভিলের লেন স্ট্রিটের একটি বাসা থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয় বলে এবিসি নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে।

জানা গেছে, নিহত সাবাহ হাফিজ (২৩) বাংলাদেশি বংশোদ্ভূত সোহান হাফিজের মেয়ে। তিনি অস্ট্রেলিয়ার একজন মডেল ও অভিনেত্রী ছিলেন। সোহান হাফিজ বৃহত্তর ময়মনসিংহের বাসিন্দা ছিলেন। পরে তারা অস্ট্রেলিয়ায় চলে যান। সাবাহ হাফিজের জন্ম অস্ট্রেলিয়ায়।

গণমাধ্যমের সংবাদে বলা হয়েছে, সাবাহ যে বাসায় থাকতেন, সেখানে তার এক প্রতিবেশী তার আহতের খবর জানিয়ে রাতে পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। অ্যাম্বুলেন্স তাকে উদ্ধার করে। পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সাবাহ তার স্বামীর সঙ্গে ওই বাসায় থাকতেন।

সাবাহ নিহতের পর প্রাথমিকভাবে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তিনি বাংলাদেশি বংশোদ্ভূত কিনা তা নিয়েও নিশ্চিত তথ্য পাওয়া যাচ্ছিল না। তবে পরবর্তীতে তার পারিবারিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

এ ঘটনায় ইউরোপীয় বংশোদ্ভূত সাবাহর স্বামী অ্যাডাম কিউরেটনকে (২৪) আটক করেছে পুলিশ।

এদিকে এ ঘটনায় ভারপ্রাপ্ত পুলিশ সুপার সাইমন গ্লাসার বলেন, সাবাহকে শারীরিক নির্যাতন করা হয়েছিল বলে প্রমাণ পাওয়া গেছে। তবে কী ধরনের অস্ত্র দিয়ে তাকে আঘাত করা হয়েছে তা আমরা নিশ্চিত নই।


সর্বশেষ সংবাদ